Yoga  

(Search results - 115)
  • undefined

    BollywoodApr 27, 2021, 7:53 AM IST

    ক্যামেরার সামনেই নগ্ন, শরীরে নেই পোশাক, স্কিনফিট পোশাকে সোনাক্ষিকে দেখে ভিড়মি খেলেন ভক্তরা

    বি-টাউনে টমবয় লুক নিয়ে বেশি খ্যাতিও রয়েছে তার। বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা।  অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ের পরিচয়ে নয়, বরং নিজের দক্ষতা দিয়েই বলিউডে জমি পাকিয়েছিলেন সোনাক্ষি। বর্তমানে ফ্ল্যাট অ্যাবসেই ছক্কা হাঁকাচ্ছেন শত্রুঘ্ন কন্যা।  ৯০ কেজির ফিগার ঝেড়ে ফেলে তিনি এখন বলিউডের হট ডিভা।  শরীরে নেই পোশাক, অন ক্যামেরাতেই  স্কিন কালারের বটম পোশাক পরে শরীরচর্চা করতেই মগ্ন শত্রুঘ্ন কন্যা সোনাক্ষি।

  • undefined

    HealthApr 19, 2021, 3:05 PM IST

    রোজ সকালে মাত্র কয়েক মিনিট, করোনাকালেও ম্যাজিকের মত দূর করবে বহু জটিল সমস্যা

    করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের তরফে নির্দেশ বাড়িতে থাকার। অপ্রয়োজনে বাড়ির বাইরে না বেড়োনোর অনুরোধ করা হয়েছে সরকারের তরফ থেকে। তাই এমন পরিস্থিতিতে অনেকেই ঘরে থেকে অফিসের কাজ বা অন্যান্য সমস্ত কাজ সারছেন। আর বাড়ি থেকে বসে বসে এই সমস্ত কাজ করার ফলে এর সরাসরি প্রভাব পড়ছে স্বাস্থ্যের উপর। তাই এমন পরিস্থিতিতে সুস্থ থাকতে এই সময়কেই কাজে লাগান। বাড়িতে থাকার ফলে বেলাগামভাবে বেড়ে চলেছে শরীরের ওজন। তাই প্রতিদিন সকালে নিজের জন্য খরচ করুন মাত্র ১৫ মিনিট আর ফল পান হাতে-নাতে।

  • undefined

    BollywoodApr 16, 2021, 8:59 AM IST

    'স্তনযুগল' দেখিয়ে নয়, সাদা লেসের 'ব্রা'-তে স্পষ্ট গোপন হার্ট শেপ, সেক্সি পোজ জ্যাকলিনের


    বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ  সর্বদাই বোল্ড ফোটোশ্যুটের জন্য চর্চায় থাকেন। অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই তা টের পাওয়া যায়। উন্মুক্ত স্তনযুগল, উর্ধ্বাঙ্গে নেই পোশাকের লেশমাত্র, অর্ধনগ্ন ছবি এসব এখন অতীত, বরং সাদা লেসের ব্রা পরে কাপিং থেরাপির হার্ট শেপ দাগ ফ্লন্ট করে অন্তর্জালে আগুন জ্বালালেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ঝড়ের গতিতে  ছবি ভাইরাল নেটদুনিয়ায়।
     

  • undefined

    BollywoodApr 3, 2021, 5:26 PM IST

    খোলা বুকে 'নিতম্ব' ফ্লন্টস, অন ক্যামেরায় প্যান্ট নামিয়ে সেক্সি পোজ জ্যাকলিনের, Viral ছবি


    বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ সর্বদাই লাইমলাইটে রয়েছেন। হট ফোটোশ্যুট থেকে যোগা ভিডিও শেয়ার করে সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে জ্যাকলিন। যত দিন যাচ্ছে ততই যেন ভক্তের সংখ্যা আকাশছোঁয়া জ্যাকলিনের। তাবড় তাবড় তারকাদেরও ছাঁপিয়ে যাচ্ছেন জ্যাকলিন। ফের সোশ্যাল মিডিয়ায় শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন শ্রীলঙ্কান সুন্দরী। ক্যামেরা অন রেখেই প্যান্ট নামিয়ে হট পোজ ভক্তদের ঘুম উড়িয়েছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন।

     

  • <p>ನಾವು ತಪ್ಪಾದ ಭಂಗಿಯಲ್ಲಿ ಕುಳಿತಾಗ ಸೊಂಟ ನೋವು ಅಥವಾ ಬೆನ್ನು ನೋವು ಉಂಟಾಗುತ್ತದೆ. ಇದಕ್ಕಾಗಿ ಸರಿಯಾದ ಭಂಗಿಯಲ್ಲಿ ಕುಳಿತುಕೊಳ್ಳಿ. ನಿಮ್ಮ ಬೆನ್ನುಮೂಳೆಯನ್ನು ನೇರವಾಗಿರಿಸಿ. ಇದು ಕುತ್ತಿಗೆಯ ಮೇಲೆ ಕಡಿಮೆ ಒತ್ತಡವನ್ನು ಸಹ ಹೊಂದಿದೆ.</p>

    HealthMar 8, 2021, 5:10 PM IST

    একটানা বসে কাজ, কোমর-পিঠে ব্যাথায় নাজেহাল, সহজে স্বস্তি পেতে মাথায় রাখুন কয়েকটি বিষয়

    কোমরে ব্যথায় ভুগছেন, সারাদিন অফিসের চেয়ারে বসে কোমর ও পিঠে অসহ্য যন্ত্রণা হলে সতর্ক থাকুন। প্রতিদিনের ব্যস্ত জীবন থেকে নিজের জন্য কিছুটা সময় বার করুন। ৫ মিনিটের যোগা আপনাকে দেবে কোমর ও পিঠের ব্যথা থেকে সারাজীবনের মত মুক্তি। 

  • <p><strong>ಸೇತು ಮುದ್ರಾ&nbsp;</strong><br />
ಈ ಭಂಗಿಯು ರಕ್ತ ಪರಿಚಲನೆಯನ್ನು ನಿಯಂತ್ರಿಸಲು ಸಹಾಯ ಮಾಡುತ್ತದೆ. ಈ ವ್ಯಾಯಾಮದ ಮೂಲಕ ಮೆದುಳಿನ ರಕ್ತ ಪರಿಚಲನೆಯು ಸರಾಗವಾಗಿ ಮತ್ತು ತಲೆನೋವುಗಳನ್ನು ನಿವಾರಿಸುತ್ತದೆ.</p>

    HealthMar 8, 2021, 4:13 PM IST

    প্রতিদিন মাত্র কয়েক মিনিট, ৫ অব্যর্থ যোগায় কাটিয়ে উঠুন বন্ধ্যাত্বের সমস্যা

    গবেষণায় দেখা গিয়েছে, বন্ধ্য়াত্বের কারণে মেয়েদের পাশাপাশি সমান ভাবে পুরুষরাও এই সমস্যার শিকার। চিকিৎসার পাশাপাশি নানান উপায়ে যোগা, ডায়েট মেনে বুস্ট করা যায় ফার্টিলিটি। গবেষণা অনুযায়ী দেশের প্রায় শতকরা ১৫-১৮ শতাংশ দম্পতি বন্ধ্যাত্বের সমস্যায় ভুগছেন। দৈনন্দিন কর্মব্যস্ত জীবনযাত্রা, দূষণ, মানসিক অবসাদ ও বেশি বয়সে বিয়ে এই সমস্যার জন্য দায়ী। বন্ধ্যাত্বের কারনে বেশিরভাগ ক্ষেত্রেই মেয়েদের জন্য দায়ী বলে মনে করা হয়। 

  • <p><strong>Heals an Upset Tummy:</strong> The essential volatile oil of basil has been seen as a traditional remedy to treat a variety of tummy problems in addition to indigestion. Consuming basil could help reduce bloating and water retention. It can even stimulate loss of appetite and could cure acid reflux as well.</p>

    HealthMar 6, 2021, 3:11 PM IST

    সময় দিন মাত্র ২০ মিনিট, নিমেষেই দূর হবে দীর্ঘ দিনের হজমের সমস্যা

    যোগ বা যোগা যাই বলুন না কেন ভারতীয় উপমহাদেশে এক প্রকার ঐতিহ্যবাহী শারীরবৃত্তীয় ও মানসিক সাধনপ্রণালী। "যোগ" শব্দটির দ্বারা হিন্দু, বৌদ্ধ ও জৈনধর্মের ধ্যান করাকেও বোঝায়। হিন্দু দর্শনের ছয়টি প্রাচীনতম শাখার অন্যতম হল এই যোগ বা যোগা। একমাত্র যোগার মাধ্যমে সহজেই শারীরিক বা মানসিক সমস্যা কমিয়ে সুস্থ থাকতে পারবেন আপনি। 

  • <p><strong>घरेलू उपयोग की चीजों का भी करने लगे उत्पादन</strong><br />
बाबा रामदेव आयुर्वेदिक दवाइयों के साथ घरेलू उपयोग की चीजें भी बनाने लगे। दंत मंजन, पाउडर, क्रीम, शैम्पू और इस तरह के उत्पाद पतंजलि में बनने लगे, जिनकी मांग बाजार में हमेशा रहती है। यहां तक कि उन्होंने जींस और दूसरे गारमेंट्स के उत्पादन में भी हाथ आजमाया। बाबा रामदेव के फॉलोअर्स ज्यादातर पतंजलि में बना सामान ही खरीदने लगे।&nbsp;</p>

    India Feb 21, 2021, 11:20 PM IST

    রামদেবের করোনিল নিয়ে আবারও বিতর্ক , বিবৃতি পাল্টা বিবৃতি WHO আর পতঞ্জলির

    আবারও বিতর্ক শুরু হয়ে গেল বাবা রামদেবের পতঞ্জলির তৈরি করোনাভাইরাসের ওষুধ করোনিল নিয়ে। দিন কয়েক আগেই কেন্দ্রীয় দুই মন্ত্রীকে পাশে বসিয়ে রামদেব দাবি করেছিলেন, পতঞ্জলির করোনিলকে অনুমোদন দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। করোনিল নিয়ে গবেষণাপত্রও তাঁর হাতে রয়েছে বলে দাবি করেছিলেন যোগগুরু রামদেব। 
     

  • undefined

    India Feb 19, 2021, 6:17 PM IST

    আরও একবার করোনিল নিয়ে আসরে রামদেব, বললেন 'প্রথম প্রমাণ ভিত্তিক করোনর ওষুধ'

    আবারও করোনিল নিয়ে সরব হলেন যোগগুরু বাবা রামদেব। শুক্রবার তিনি আরও একবার করোনিলের সাফল্যের কথা তুলে ধরেন। তিনি বলেন, করোনার ওষুধ করোনিল। একটি অনুষ্ঠানে গবেষণা পত্র নিয়েই রামদেব করোনিলের আনুষ্ঠানিক প্রকাশ করেন। তাঁর দাবি এটিই প্রথম প্রমাণ ভিত্তিক করোনার ওষুধ।  ইতিমধ্যেই পতঞ্জলি দেড়শোর বেশি দেশের কাছে ওষুধ বিক্রির অনুমতি পেয়েছে। 

  • undefined

    Life StyleFeb 4, 2021, 8:00 PM IST

    ক্যান্সার মানেই মৃত্যু নয়, এই তিন যোগাসনে মুক্তি পেতে পারেন মারণ রোগ থেকে

    ক্যান্সার মানেই মৃত্যু এই প্রচলিত ধারণা এখন অতীত। যত বেশি শারীরিক পরিশ্রম করবেন ততই ক্যান্সারের আশঙ্কা কম হবে। বাড়িতে বসেই যোগাসন করলেও মারণ রোগ থেকে বাঁচতে পারবেন। নিয়মিত ৩০ মিনিট করে যোগাসন করলে ক্যান্সারের ঝুঁকি অনেকটাই কমবে।

  • <p><strong>ಸಕ್ಕರೆ ರೋಗಿಗಳಿಗೆ ಪ್ರಯೋಜನಕಾರಿ</strong><br />
ಈ ತುಳಸಿಯನ್ನು ಹಲವಾರು ವರ್ಷಗಳಿಂದ ಸಿಹಿಗೆ ಪರ್ಯಾಯವಾಗಿ ಬಳಸಲಾಗುತ್ತಿದೆ.&nbsp;ಮಧುಮೇಹ ರೋಗಿಗಳಿಗೆ ಈ ಸಿಹಿ ತುಳಸಿ ಉಪಯುಕ್ತ. ಇದರ ಉಪಯೋಗ ಸಕ್ಕರೆ ರೋಗಿಗಳ ಸಕ್ಕರೆ ನಿಯಂತ್ರಿಸಲು ಸಹಕಾರಿ.&nbsp;</p>

    HealthJan 31, 2021, 4:06 PM IST

    ডায়বেটিস নিয়ন্ত্রণে শুধু ওষুধ নয়, কাজে লাগান এই অব্যর্থ দাওয়াই

    শরীরে অগ্ন্যাশয় যদি যথেষ্ট ইনসুলিন তৈরি করতে না পারে অথবা শরীর যদি উৎপন্ন ইনসুলিন ব্যবহারে ব্যর্থ হয়, তাহলে 'ডায়াবেটিস' বা 'বহুমূত্র রোগ' হয়। এর ফলে রক্তে চিনি বা শকর্রার উপস্থিতিজনিত অসামঞ্জস্য দেখা দেয়। ইনসুলিনের ঘাটতিই হল এই রোগের মূল কথা। এই রোগের ফলে ইনসুলিন উৎপাদন বা ইনসুলিনের কাজ করার ক্ষমতা-এর যে কোনও একটি বা দুটোই যদি না হয়, তাহলে রক্তে বাড়তে থাকে গ্লুকোজ। আর একে নিয়ন্ত্রণ না করা গেলে ঘটে নানা রকম জটিলতা, দেহের টিস্যু ও যন্ত্র বিকল হতে থাকে।

  • undefined

    BollywoodJan 30, 2021, 11:44 AM IST

    ভরা মাসে 'YOGA' থেকে 'HOT' ডান্স মুভস, গর্ভাবস্থায় আর কী কী চমক দেখাবেন 'মম টু বি' করিনা

     অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আর মাত্র কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন বলিউডের মম টু বি করিনা। ভরা মাসে নিজেকে ফিট রাখতে জোর কদমে  শরীরচর্চা শুরু করেছেন মম টু বি। দ্বিতীয় সন্তান আসার আগেই বেবিবাম্প উন্মুক্ত করে হট যোগার ছবি শেয়ার করেছিলেন মাদার টু বি। এবার ভরা মাসে নাচের ভিডিও শেয়ার করে ভক্তদের নজর কাড়লেন অন্তঃসত্ত্বা করিনা কাপুর।

  • <p>Kareena Kapoor</p>

    BollywoodJan 27, 2021, 10:24 AM IST

    উন্মুক্ত বেবিবাম্প দেখিয়ে গর্ভাবস্থায় 'YOGA'-তে হট পোজ, 'পাবলিসিটি স্টান্ট' বলে কটাক্ষ সাইবারবাসীর

     অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আর মাত্র কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন বলিউডের মম টু বি করিনা। এই সময়টায় খুবই সচেতন থাকাটা জরুরি। অন্তঃসত্ত্বা কালীনও নিজেকে ফিট রাখতে জোর কদমে চলছে শরীরচর্চা। দ্বিতীয় সন্তান আসার আগেই যোগাসনে ছবি শেয়ার করেছেন মাদার টু বি। বেবিবাম্প উন্মুক্ত করে হট যোগাতে মুগ্ধ হয়েছিলেন সাইবারবাসী। কিন্তু সময় এগোতেই বদলে গেল ছবি। যোগার ছবি পোস্ট করেই এবার ট্রোলিংয়ের শিকার হলেন বলিউডের গর্জিয়াস 'মম টু বি' করিনা কাপুর।

  • <p>इस सवाल का जवाब देते हुए करीना ने कहा था कि इससे क्या फर्क पड़ता है? वह लड़की हैं और चाहती हैं कि उनके घर लड़की पैदा हो। करीना ने यह भी कहा था कि उन्होंने अपने पैरंट्स के लिए एक बेटे से ज्यादा किया है।</p>

    BollywoodJan 25, 2021, 2:59 PM IST

    বেবিবাম্প নিয়ে করিনার যোগা, সোশ্যাল মিডিয়ায় ফিটনেস গোলে উষ্ণতা ছড়াচ্ছেন বেবো

    বরাবরই শরীর সম্পর্কে সচেতন করিনা কাপুর। নিত্য শরীরচর্চার জন্য বেশ কিছুটা সময় বরাদ্দ করে রাখেন সইফ ঘরণী। নিজেকে ফিটরাখার পাশাপাশি এখন নতুন অতিথিরও খেয়ার রাখতে হচ্ছে মম টু বি করিনাকে। তাই জিমে যাওয়া বা ওয়েট লিফটিং নয়, যোগা করেই ফিটনেস ফাণ্ডায় মেতেছেন করিনা। 

  • <p>ಮಾಧ್ಯಮ ವರದಿಗಳ ಪ್ರಕಾರ, ಈ ಚಿತ್ರವು ಡಿಸೆಂಬರ್ 25 ರಂದು ಒಟಿಟಿಯಲ್ಲಿ ಬಿಡುಗಡೆಯಾಗಲಿದೆ. ಸಾರಾ ಹಾಗೂ ವರುಣ್‌ ಜೊತೆ ಪರೇಶ್‌ ರಾವಲ್‌, ರಾಜ್‌ಪಾಲ್‌ ಯಾದವ್‌, ಜಾನಿ&nbsp;ಲೀವರ್‌ ಕಾಣಿಸಿಕೊಳ್ಳಲಿದ್ದಾರೆ.</p>

    BollywoodJan 23, 2021, 6:31 PM IST

    'এরিয়াল' যোগা করতে গিয়েই বেরিয়ে এল গোলাপি 'অন্তর্বাস', শূন্যে ভাসমান সইফ কন্যা সারা

    মা এবং ভাইকে নিয়ে মলদ্বীপেও ছুটি কাটাচ্ছেন সারা। বেড়াতে গিয়েও থেমে নেই সইফকন্যার শরীরচর্চা। ক্রপ টপের ভিতর দিয়ে বেরিয়ে এসেছে গোলাপি অন্তর্বাস। নিখুঁত এরিয়াল যোগার ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।