Yuzvendra Chahal  

(Search results - 40)
  • <p>ভরতীয় ক্রিকেটে অব্যাহত খারাপ সময়, এবার করোনার থাবা যুজবেন্দ্র চাহলের পরিবারে</p>

    CricketMay 13, 2021, 5:18 PM IST

    ভরতীয় ক্রিকেটে অব্যাহত খারাপ সময়, এবার করোনার থাবা যুজবেন্দ্র চাহলের পরিবারে

    ক্রীড়া জগতে অব্য়াহত করোনার থাবা। ক্রমশ বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এবার করোনার থাবা চাহলের পরিবারে। জানালেন যুবেন্দ্র চাহলের স্ত্রী ধনশ্রী ভার্মা।

  • <p>বিয়ের কয়েক মাস পরেই চাহলের জীবনে নতুন 'সেনোরিটা', জানার পর কী করলেন ধনশ্রী</p>

    CricketMar 26, 2021, 4:50 PM IST

    বিয়ের কয়েক মাস পরেই চাহলের জীবনে নতুন 'সেনোরিটা', জানার পর কী করলেন ধনশ্রী

    চলছে ভারত-ইংল্যান্ড সিরিজ। সপরিবারে টিম হোটেলে রয়েছে অনেক ক্রিকেটারই। এরইমধ্যে ধনশ্রীকে ছেড়ে নিজের জীবনে নতুন 'সেনোরিটা'-কে খুঁজে পেয়েছেন যুজবেন্দ্র চাহল। নতুন 'সেনোরিটা'-র থেকে ফুল নেওয়ার ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন চাহল। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ছবিতে জবাব দিয়েছেন স্ত্রী ধনশ্রীও।
     

  • undefined

    CricketMar 13, 2021, 4:51 PM IST

    সাথ দিল 'লেডি লাক', বিয়ের পর প্রথম ম্যাচে নেমেই রেকর্ড গড়লেন চাহল

    আইপিএলের পর অস্ট্রেলিয়া সফরে সীমিত ওভারের সিরিজ। তারপরই দেশে ফিরে প্রেমিকা ধনশ্রী ভর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়া। তারপর থেকে আর ২২ গজে নামা হয়নি ভারতীয় তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহলের। দীর্ঘ দিন পর ইংল্য়ান্ডের বিরুদ্ধে মাঠে নেমেই রেকর্ড গড়লেন চাহল। যারপর চাহলের লেডি লাকের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।
     

  • <p>বিয়ের কয়েক মাসের মধ্যেই দ্বিতীয় হানিমুন, দেখুন চাহল-ধনশ্রীর ঘনিষ্ঠ-রোমান্টিক মুহূর্তের ছবি</p>

    CricketMar 5, 2021, 1:36 PM IST

    বিয়ের কয়েক মাসের মধ্যেই দ্বিতীয় হানিমুন, দেখুন চাহল-ধনশ্রীর ঘনিষ্ঠ-রোমান্টিক মুহূর্তের ছবি

    ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় যে জুটিরা সবথেকে বেশি চর্চায় থাকে তাদের মধ্যে অন্যতম যুজবেন্দ্র চাহল ও ধনশ্রী ভার্মা। প্রেম পর্ব থেকে বিয়ে, এমনকী বিয়ের পর হানিমুনে তাদের একাধিক ছবি নেট দুনিয়ায় ঝড় তুলেছে। এবার বিয়ের কয়েক মাসের মধ্যে দ্বিতীয় হানিমুনে বেরিয়ে পড়েছেন এই তারকা জুটি। মালদ্বীপে চাহল-ধনশ্রীর রোমান্টিক ছবি মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়।
     

  • <p>Former swashbuckling Indian batsman, Yuvraj Singh has seemingly embroiled himself in a legal controversy. Haryana Police have booked him over making a ‘casteist remark’ against an active Indian cricketer.</p>

    CricketFeb 15, 2021, 2:39 PM IST

    যুবরাজ সিংয়ের বিরুদ্ধে মামলা দায়ের, কী করলেন বিশ্বকাপ জয়ী প্রাক্তন ক্রিকেটার

    যুবরাজ সিংয়ের বিরুদ্ধে আইনি মামলা। জাতপাত নিয়ে মন্তব্যের জেরে মামলা। ৮ মাস আগের করা মন্তব্যে মামলা রুজু। হরিয়ানায় মামলা দায়ের করল এক ব্যক্তি।

  • <p>ক্রিকেটে তার আদর্শ কে, জানালেন সদ্য বিবাহিত যুজবেন্দ্র চাহল</p>

    CricketJan 8, 2021, 1:07 PM IST

    ক্রিকেটে তার আদর্শ কে, জানালেন সদ্য বিবাহিত যুজবেন্দ্র চাহল

    ভারতীয় সীমিত ওভারের দলের তারকা স্পিনার চাহল। নজর রাখছেন অস্ট্রেলিয়ায় চলা বর্ডার-গাভাসকর ট্রফিতে। চাহল জানালেন কাকে দেখে ক্রিকেট খেলা শুরু করেন তিনি। কার  বল দেখে তিনি মুগ্ধ হতেন এবং তার মত বল করতে চাইতেন।
     

  • <p>হানিমুনে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিলেন চাহল-ধনশ্রী, দেখুন নেট দুনিয়ায় ঝড় তোলা সেই ছবি&nbsp;<br />
&nbsp;</p>

    CricketDec 30, 2020, 2:35 PM IST

    হানিমুনে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিলেন চাহল-ধনশ্রী, দেখুন নেট দুনিয়ায় ঝড় তোলা সেই ছবি

    অস্ট্রেলিয়া সফর থেকেই দেশে ফিরে বিয়ে সেরেছেন ভারতীয় তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল। বিয়ের ছবিও শেয়ার করেছেন চাহল ও ধনশ্রী। তারপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভেসেছেন নবদম্পতি। বিয়ের পর সময় নষ্ট না করে মধুচন্দ্রিমাতে গিয়েছেন চাহল ও ধনশ্রী। তাদের হানিমুনের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • <p>'হানিমুন ট্রাভেলস-এ চাহল-ধনশ্রী', সঙ্গ দিচ্ছেন ধোনি-সাক্ষী, দেখুন সেই ছবি<br />
&nbsp;</p>

    CricketDec 29, 2020, 8:52 PM IST

    'হানিমুন ট্রাভেলস'-এ চাহল-ধনশ্রী, সঙ্গ দিচ্ছেন ধোনি-সাক্ষী, দেখুন সেই ছবি

    গতসপ্তাহেই সাত পাকে বাঁধা পড়েছেন ভারতীয় ক্রিকেট তারকা যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী ভার্মা। বিয়ের পর দুবাইতে হানিমুনে গিয়েছেন নব দম্পতি। সেখানেই চাহল-ধনশ্রীকে ডিনারে নিমন্ত্রণ করে খাওয়ালেন ধোনি ও সাক্ষী। যেই ছবি মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়।
     

  • <p>গায়ে হলুদ, বিয়ে থেকে রিসেপশন, দেখুন চাহাল-ধনশ্রীর বিয়ের অ্যালবাম<br />
&nbsp;</p>

    CricketDec 25, 2020, 10:09 PM IST

    গায়ে হলুদ, বিয়ে থেকে রিসেপশন, দেখুন চাহাল-ধনশ্রীর 'ওয়েডিং অ্যালবাম'

    ২২ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় তারকা ক্রিকেটার যুজবেন্দ্র চাহল। কোরিওগ্রাফার-ইউটিউবার ধনশ্রী ভার্মাকে বিয়ে করলেন চাহল। আইপিএল খেলতে যাওয়ার আগে বাগদানের ছবি দিয়ে সকলকে চমক দিয়েছিলেন চাহাল। তারপর দুজনের একাধিক রোমান্টিক মুহূর্তের ছবি বারবার সামনে এসেছে। অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন চাহাল। দেখুন চাহাল-ধনশ্রীর বিয়ের গায়ে হলুদ, আংটি বদল, বিয়ে থেকে শুরু করে রিসেপশন, সম্পূর্ণ বিয়ের অ্যালবাম।
     

  • <p>ಟೀಂ ಇಂಡಿಯಾ ಕ್ರಿಕೆಟಿಗ ಯಜುವೇಂದ್ರ ಚಹಾಲ್ ವೈವಾಹಿಕ ಜೀವನಕ್ಕೆ ಕಾಲಿಟ್ಟಿದ್ದಾರೆ. ಡಿಸೆಂಬರ್ 22ರಂದು ಚಹಾಲ್, ಸ್ನೇಹಿತೆ ಧನಶ್ರಿ ವರ್ಮಾ ಜೊತೆ ದಾಂಪತ್ಯ ಜೀವನಕ್ಕೆ ಕಾಲಿಟ್ಟಿದ್ದಾರೆ.</p>

    BollywoodDec 23, 2020, 7:46 AM IST

    বিয়ের পিঁড়িতে চাহাল, গলায় মালা দিলেন কোরিওগ্রাফার ও ইউটিউবার ধনুশ্রীর

    মঙ্গলবার গুরগ্রামে বসেছিল আলিসান বিয়ের আসর। একের পর এক সেলেবের বিয়ের তালিকাতে এবার জুড়ল ধুনশ্রী ও চাওলার নামও। মঙ্গলবারই হল চারহাত এক। কনের সাজে তাক লাগালেন ধনুশ্রী... 

  • <p>২০১৮ সালে আইপিএল চলাকালীন দক্ষিণী অভিনেত্রী তানিস্কা কাপুরের সঙ্গে চাহলের প্রেমের খবর ভাইরাল হয়ে যায়। এমনকী গুজব ছড়িয়ে পড়ে যে তানিস্কা ও চাহল বিয়ে করেছেন।&nbsp;<br />
&nbsp;</p>

    CricketDec 5, 2020, 11:06 PM IST

    ধনশ্রীর আগে এক অভিনেত্রীর সঙ্গে ছড়িয়েছিল চাহলের বিয়ের খবর, জানুন সেই কাহিনি

    ভারতীয় দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। বিশেষ করে ইউটিউবার ও ডান্সার ধনশ্রী ভার্মার সঙ্গে চাহলের বাগদানের পর থেকে নেট দুনিয়ার নাগরিকরা চাহলের ব্য়ক্তিগত জীবন নিয়ে জানার বিষয়ে খবুই উৎসুখ। ধনশ্রী ও চাহল দুজনেই সোশ্যাল মিডিয়ায় ঘনঘন শেয়ার করেন তাদের ছবি। কিন্তু আপনারা কি জানেন, ধনশ্রী ভার্মার আগেও এক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল চাহলের। দুজনের একসঙ্গে ছবিও দেখা গিয়েছিল। এমনকী শোনা যায় দুজনের বিয়ের কথাও রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কে সেই অভিনেত্রী। আর কার সঙ্গেও জড়িয়েছিল চাহলের নাম। সেই কাহিনি আজ তুলে ধরব আপনাদের সামনে।
     

  • <p>ব্যাটে-বলে দুরন্ত পারফরমেন্স ভারতের, প্রথম টি২০ ম্য়াচে ১১ রানে অস্ট্রেলিয়াকে হারাল কোহলি ব্রিগেড<br />
&nbsp;</p>

    CricketDec 4, 2020, 5:41 PM IST

    ব্যাটে-বলে দুরন্ত পারফরমেন্স, প্রথম টি২০ ম্য়াচে ১১ রানে অস্ট্রেলিয়াকে হারাল টিম ইন্ডিয়া

    ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম টি২০ ম্যাচ। ক্যানেবেরায় জয় পেল বিরাট কোহলির দল। প্রথমে ব্যাট করে ১৬১ রান করে মেন ইন ব্লুরা। জবাবে ব্যাগি গ্রিনদের ইনিংস শেষ হয় ১৫০ রানে।
     

  • <p>ফের রোমান্টিক ছবিতে ধরা দিলেন চাহল-ধনশ্রী জুটি, মুহূর্তে ভাইরাল ছবি&nbsp;<br />
&nbsp;</p>

    CricketNov 24, 2020, 10:30 PM IST

    ফের রোমান্টিক মুহূর্তে ধরা দিলেন চাহল-ধনশ্রী জুটি, নিমিষে ভাইরাল ছবি

    ফের ধনশ্রীর সঙ্গে ছবি শেয়ার চাহলের। সমুদ্রের পারে রোমান্টিক মূহুর্ত চাহলের সঙ্গে। যেই ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটাগরিকরা সকলেই পছন্দ করেছেন এই ছবি।

  • <p>বিয়ে পর্যন্ত সইছে না দেরি, একের পর এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার চাহল-ধনশ্রীর<br />
&nbsp;</p>

    CricketNov 13, 2020, 7:41 PM IST

    বিয়ে পর্যন্ত সইছে না দেরি, একের পর এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার চাহল-ধনশ্রীর

    বাগদানের পর থেকেই সবসময় শিরোনামে থাকেন ভারতীয় দলের তারকা স্পিনার ও তার হবু স্ত্রী ধনশ্রী ভার্মা। খুব ঘন ঘন নিজেদের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তারা। আইপিএল চলাকালীন চাহলকে দেখতে ও হব স্বামীর সঙ্গে সময় কাটাতে দুবাইতেও চলে গিয়েছিলেন ধনশ্রী। সেখানে আরসিবি টিমের সঙ্গেও সময়া কাটান তিনি। কিন্তু সোশ্যাল বিয়ের আগে সোশ্যাল মিডিয়ায় একের পর রোমান্টিক ও ঘনিষ্ঠ মুহূর্তের ছবি হটকেক হয়ে উঠেছে নেটিজেনদের কাছে।
     

  • <p>আরসিবির জয়ের নায়ক চাহল, খুশি তার হবু স্ত্রী ধনশ্রী, জেনে নিন কীভাবে শুরু হয়েছিল তাদের প্রেম কাহিনি&nbsp;<br />
&nbsp;</p>

    IPL CricketSep 22, 2020, 12:40 PM IST

    আরসিবির জয়ের নায়ক চাহল, খুশি তার হবু স্ত্রী ধনশ্রী, জেনে নিন কীভাবে শুরু হয়েছিল তাদের প্রেম কাহিনি

    জয় দিয়ে আইপিএল অভিযান শুরু করেছে আরসিবি। আইপিএলের তৃতীয় ম্যাচে সানরাইজার্সকে ১০ রানে হারিয়েছে বিরাট কোহলির দল। দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন আরসিবির তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহল। তিন উইকেটে নিয়ে শুধু দলকে জয় এনে দিয়ে ম্যাচের সেরাও নির্বাচিত হয়েছেন তিনি। চাহলের এই পারফরমেন্সে খুবই খুশি তার হবু স্ত্রী ধনশ্রী ভার্মা। ইতিমধ্যে বেট নেটিজেনরা বলতে শুরু করেছে, লেডি লাকের জন্যই চাহলের এই সাফল্য। দুরন্ত তো ছিলেন চাহল, লেডি লাক চাহলকে অপ্রতিরোধ্য করে তুলেছে। আজ আপনাদের জানাবো কীভাবে ধনশ্রীর সঙ্গে প্রেম হল চাহলের।