Zodiac  

(Search results - 471)
  • <p>Deblina</p>

    Daily Horoscope10, Jul 2020, 12:00 AM

    তুলা রাশির বন্ধুদের সঙ্গে সময় ভালো কাটবে, দেখে নিন আপনার রাশিফল

    পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

  • <p>জুলাই মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন</p>

    Astrology 20209, Jul 2020, 8:58 AM

    জুলাই মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন

    জুলাই গ্রেগরীয় বর্ষপঞ্জী বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের সপ্তম মাস। এ মাসে মোট ৩১ দিন। রোমান সেনাপতি জুলিয়াস সিজার এ মাসে জন্মগ্রহণ করেছিলেন। তাই তার নামানুসারে এ মাসের নাম জুলাই রাখা হয়েছে। রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা কঠোর পরিশ্রমী। তাই জীবনের দেরিতে হলেও এরা উন্নতি লাভ করে। তবে এই রাশির স্বাস্থ্য খুব একটা ভালো থাকে না।

  • <p>জুলাই মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন</p>

    Astrology 20208, Jul 2020, 9:16 AM

    জুলাই মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন

    জুলাই গ্রেগরীয় বর্ষপঞ্জী বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের সপ্তম মাস। এ মাসে মোট ৩১ দিন। রোমান সেনাপতি জুলিয়াস সিজার এ মাসে জন্মগ্রহণ করেছিলেন। তাই তার নামানুসারে এ মাসের নাম জুলাই রাখা হয়েছে। রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। এরা খেতে ও খাওয়াতে খুব পছন্দ করেন। এই ব্যক্তিদের বিচার বিশ্লেষণ করার ক্ষমতা প্রবল।

  • <p>পুনর্বসু নক্ষত্রে সূর্যের প্রবেশ, সমস্যার সম্মুখীন হবে এই ৬ রাশি</p>

    Astrology 20207, Jul 2020, 11:47 AM

    পুনর্বসু নক্ষত্রে সূর্যের প্রবেশ, সমস্যার সম্মুখীন হবে এই ৬ রাশি

    সোমবার পুনর্বসু নক্ষত্রে মধ্যে প্রবেশ করেছে সূর্য। এর আগে অবধি সূর্য ২২ জুন থেকে আর্দ্র নক্ষত্রে ছিল। পুনর্বসু নক্ষত্রের সূর্য আসার সঙ্গে সঙ্গে অতিবৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি রোগ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। জ্যোতিষশাস্ত্রের মতে, সূর্য পুনর্বসু নক্ষত্রে আছেন কিন্তু মিথুন রাশিতে রাহুর সঙ্গে যোগ তৈরি হয়েছে।  গ্রহের এই অশুভ অবস্থান থাকবে ১৫ জুলাই পর্যন্ত।

  • <p>জুলাই মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন</p>

    Astrology 20207, Jul 2020, 9:31 AM

    জুলাই মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন

    জুলাই গ্রেগরীয় বর্ষপঞ্জী বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের সপ্তম মাস। এ মাসে মোট ৩১ দিন। রোমান সেনাপতি জুলিয়াস সিজার এ মাসে জন্মগ্রহণ করেছিলেন। তাই তার নামানুসারে এ মাসের নাম জুলাই রাখা হয়েছে। রাশিচক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা খুব কর্তব্যপরায়ণ হয়ে থাকে। এরা একা থাকতে পছন্দ করেন না। 

  • কেমন কাটবে আজ আপনার সারাদিন! দেখে নিন আজকের রাশিফল

    Daily Horoscope7, Jul 2020, 7:48 AM

    কর্কট রাশির সংসারে অশান্তির আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

    পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

  •  Astrology6, Jul 2020, 1:12 PM

    দক্ষিণের ঘর আপনার জন্য শুভ না অশুভ, জেনে নিন রাশি অনুযায়ী

    বাস্তুশাস্ত্র শব্দটি এসেছে বস্তু থেকে। এই বাস্তুশাস্ত্র মতে দক্ষিণ দিকটি সাধারণত বাড়ির জন্য অশুভ হিসেবে বিবেচনা করা হয়। তবে আমরা বেশীরভাগ ক্ষেত্রেই সাউথ ফেসিং রুম বা দক্ষিণমুখী ঘর খুঁজি। বাস্তুমতে, এই দিকটি সবার পক্ষে অশুভ নয়। কিছু ব্যক্তির পক্ষে এই দিক অত্যন্ত সুবিধাজনকও হতে পারে। যাদের জন্য দক্ষিণের দিক অশুভ, তাদের উচিত বাস্তু দোষ কাটিয়ে সেই বাড়িতে বসবাস করা। জেনে নেওয়া যাক দক্ষিণ দিকের ঘর ১২টি রাশিচক্রের উপর কেমন ফল দেয়। আর কোন কোন রাশির জন্য এই দিক শুভ ও অশুভ ফল দেয়।
     

  • <p>৫৫৮ বছর পর অবিশ্বাস্য যোগ, একত্রিত হচ্ছে রাহু-কেতু-বৃহস্পতি ও শনি</p>

    Astrology 20206, Jul 2020, 10:11 AM

    ৫৫৮ বছর পর অবিশ্বাস্য যোগ, একত্রিত হচ্ছে রাহু-কেতু-বৃহস্পতি ও শনি

    ৫৫৮ বছর আগে ১৪৬২ সালে তৈরি হয়েছিল এই যোগ। শ্রাবণ মাস শুরুর আগে ও আষাঢ় মাসের শেষের দিকে বৃহস্পতি, শনি, রাহু এবং কেতুর এক সঙ্গে প্রত্যাবর্তন করবে। চন্দ্রগ্রহণের পর সোমবার থেকে শুরু হচ্ছে এই যোগ। বাংলা ক্যানেল্ডার অনুযায়ী শ্রাবণ মাস শুরুর সঙ্গে সঙ্গে এই কাকতালীয় যোগের বৃহস্পতিত্ব আরও প্রবল হবে। এই যোগের সরাসরি প্রভাব পড়বে বেশ কয়েকটি রাশির উপর। শ্রাবণ দক্ষিণ ভারত, মহারাষ্ট্র এবং গুজরাটে ২১ জুলাই থেকে শুরু হবে এবং ১৯ আগস্টে শেষ হবে। উত্তর ভারতের কিছু অংশে শ্রাবণ থাকবে ৬ জুলাই থেকে ৩ আগস্ট পর্যন্ত।

  • <p>জুলাই মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন</p>

    Astrology 20206, Jul 2020, 9:13 AM

    জুলাই মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন

    জুলাই গ্রেগরীয় বর্ষপঞ্জী বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের সপ্তম মাস। এ মাসে মোট ৩১ দিন। রোমান সেনাপতি জুলিয়াস সিজার এ মাসে জন্মগ্রহণ করেছিলেন। তাই তার নামানুসারে এ মাসের নাম জুলাই রাখা হয়েছে। রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। এরা সাধারণত শান্ত প্রকৃতির হয়ে থাকে। তবে এরা অত্যন্ত জেদী এবং রেগে গেলে হিতাহিত জ্ঞানশূণ্য হয়ে পড়ে। যে কোনও কাজে এরা ঘন ঘন মত বদলাতে উন্নতির পথে তা বাধা হয়ে দাঁড়াবে। তবে জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

  • সপ্তাহের প্রথমদিনে কী সহায় হবেন ভাগ্যলক্ষী, কী বলছে আজকের রাশিফল

    Daily Horoscope6, Jul 2020, 7:48 AM

    মিথুন রাশির আজ ব্যয়বহুল দিন, দেখে নিন আপনার রাশিফল

    পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

  • <p>Daily Horosocpe</p>

    Weekly Horoscope5, Jul 2020, 2:56 PM

    মীন রাশির আর্থিক সমস্যা কেটে যাবে, দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল

    পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-  রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যতবাণী করা হয়ে থাকে। 

  • <p><strong>চন্দ্রগ্রহণের সময় কী করবেন-</strong></p>

<p>চন্দ্রগ্রহণের আগে, স্নান করে ঈশ্বরের কাছে প্রার্থনা ও উপাসনা করুন।</p>

     Astrology5, Jul 2020, 11:43 AM

    গুরু পূর্ণিমা ও ব্যাস পূর্ণিমা, জেনে নিন এই দিনে বিশেষ পুজো পদ্ধতি

    আজ দেশ জুড়ে পালিত হচ্ছে গুরু পূর্ণিমার উত্সব। এছাড়াও, সকাল ৮ টা বেজে ৩৭ মিনিটে শুরু হয়েছে এই চন্দ্রগ্রহণের যোগ। তবে এই চন্দ্রগ্রহণ একটি উপচ্ছায়া চন্দ্রগ্রহণ হবে। উপচ্ছায়া চন্দ্রগ্রহণ ঘটে যখন পৃথিবী সূর্য ও চাঁদের মাঝে আসে তবে এই তিনটি কোনও সরলরেখায় নয়। ভারতীয় সময় অনুসারে এই চন্দ্রগ্রহণ ৯ টা বেজে ৫৯ মিনিটে চূড়ান্ত যোগ তৈরি হবে এবং শেষ হবে ১১ টা বেজে ২২ মিনিটে। এই গ্রহণের সময়কাল ২ ঘন্টা ৪৩ মিনিট।

  • Astrology 20205, Jul 2020, 10:40 AM

    গুরুপূর্ণিমায় চন্দ্রগ্রহণের যোগ, এই ৭ রাশির উপর অত্যন্ত শুভ প্রভাব ফেলবে

    আষাঢ় মাসের পূর্ণিমা গুরু পূর্ণিমা হিসাবে উদযাপিত হয়। এদিনে মহর্ষি বেদ ব্যাস জন্মগ্রহণ করেছিলেন। ৫ জুলাই রবিবার গুরু পূর্ণিমার উত্সব। এই উৎসব গুরুর কাছে প্রার্থনা এবং গুরুর শুভেচ্ছার দিন! ভারতীয় সময় অনুসারে, আজকের এই চন্দ্রগ্রহণটির যোগ শুরু হয়েছে সকাল ৮.৩৭ মিনিটে শুরু হবে এবং চলবে দুপুর ২টো ৪৩ মিনিট পর্যন্ত। গুরু পূর্ণিমায় চন্দ্রগ্রহণের এই যোগ তৈরি হচ্ছে পূর্বাশাবাদ নক্ষত্রে। ইন্দ্র যোগও এই সঙ্গে থাকবে। এই দুটি শুভ যোগের প্রভাব পড়বে ৭ টি রাশির উপর। যার ফলে এই রাশিগুলি সুসংবাদ পেতে পারে। চিন্তাভাবনা শেষ হবে। নতুন কাজের পরিকল্পনা করা করতে পারবে। গুরুত্বপূর্ণ কোনও ব্যক্তিদের সঙ্গে দেখা এবং তাদের সহায়তা লাভের সম্ভাবনাও রয়েছে। দেখে নেওয়া যাক সেই ৭টি রাশি কোনগুলি-

  • <p>জুলাই মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন</p>

    Astrology 20205, Jul 2020, 9:21 AM

    জুলাই মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন

    জুলাই গ্রেগরীয় বর্ষপঞ্জী বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের সপ্তম মাস। এ মাসে মোট ৩১ দিন। রোমান সেনাপতি জুলিয়াস সিজার এ মাসে জন্মগ্রহণ করেছিলেন। তাই তার নামানুসারে এ মাসের নাম জুলাই রাখা হয়েছে। রাশিচক্রের চতুর্থ  রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ।

  • <p>এই বছরে আসন্ন সময়ে দুটি চন্দ্রগ্রহণ এবং একটি সূর্যগ্রহণ রয়েছে। তবে আগামীকালের চন্দ্রগ্রহণের যোগ ৫ জুলাই বৈধ হবে না। এই সময় কোনও শুভ কাজ করা উচিৎ হবে না। তবে এই সময় পুজো সম্পর্কিত কাজ করা যায়। ৫ জুলাই যে চন্দ্রগ্রহণ হবে তা হল উপচ্ছায়া চন্দ্রগ্রহণ।</p>

    Astrology 20204, Jul 2020, 1:45 PM

    রবিবার উপচ্ছায়া চন্দ্রগ্রহণের যোগ, জেনে নিন কোন রাশির উপর কেমন প্রভাব থাকবে

    জ্যোতিষশাস্ত্রের মতে, পূর্ণিমা তিথি পূর্বাশা নক্ষত্র মণ্ডলে এই যোগ তৈরি হয়েছে। এর পরে উত্তরশদ্ধ নক্ষত্র শুরু হবে। চন্দ্রগ্রহণের সময় ধনু রাশিতে থাকবে চন্দ্র। এর পরে, ৬ জুলাই চাঁদ মকর রাশিতে প্রবেশ করবে। মিথুন রাশিতে সূর্য রাশি ঘর পরিবর্তন করে প্রবেশ করছে। এই গ্রহগুলির অবস্থান গ্রহণের সময় সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে। তবে এর মধ্যে বিশেষ কয়েকটি রাশি রয়েছে, যেগুলির উপর গ্রহণের ফলে বিশেষ প্রভাব পড়বে, দেখে নেওয়া যাক সেই রাশিগুলি কি কি-