পল্লবীর রহস্য মৃত্যুতে পুলিশের হাতে গ্রেফতার লিভ-ইন সঙ্গী সাগ্নিক, উঠল আর্থিক প্রতারণার অভিযোগ

May 18 2022, 08:03 AM IST

 পল্লবীর রহস্য মৃত্যুতে  গ্রেফতার করা হল প্রয়াত অভিনেত্রীর লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে। গতকাল অর্থাৎ মঙ্গলবারই আর্থিক প্রতারণার অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার হল সাগ্নিক। গ্রেফতারের পর সাগ্নিককে রাতভর জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্ত কাছ থেকে বেশ কিছু প্রশ্নের জবাবও জানতে চেয়েছেন তদন্তকারীরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সাগ্নিকের মাসিক আয় প্রায় ২০ হাজার টাকা। কিন্তু এই সামান্য় মাইনের চাকরিতেই বিলাসবহুল জীবনযাপন করত সে। লাখ লাখ টাকার উপহার থেকে অডি গাড়ি কী ছিল না সাগ্নিকের। কিন্তু এত টাকা কে দিত সাগ্নিককে, তা খতিয়ে দেখছে পুলিশ।

আর্থিক প্রতারণা মামলায় মুক্তি পেল শিল্পা ও শমিতা, আদালত থেকে ছাড়া পেলেন না মা সুনন্দা

Mar 15 2022, 09:41 AM IST

বলিউডের শিরোনামে সর্বদাই রয়েছেন বলি নায়িকা শিল্পা শেট্টি (Shilpa Shetty)।  সোমবারই মুম্বই সেশন কোর্ট মুক্তি দিল শিল্পা শেট্টি ও তার বোন শমিতাকে ( Shamita Shetty)। তবে শিল্পা ও শমিতাকে মুক্তি দিলেও মা সুনন্দাকে মুক্তি দিল না আদালত। আদালত সূত্রে জানা গিয়েছে, সুনন্দার বিরুদ্ধে লোয়ার কোর্টে মামলা নিয়মমাফিক চলবে। সোমবার মুম্বইয়ের সেশন কোর্টের বিচারক দুই অভিনেত্রীর বোনের বিরুদ্ধে ওঠা অভিযোগ থেকে তাদের মুক্তি দিলেন। কিন্তু তার মায়ের বিরুদ্ধে ওঠা অভিযোগ এখনও মঞ্জুর করেনি আদালত। সূত্রের খবর, অভিযোগকারী এমন কোনও নথি দেখাতে পারেননি, যা থেকে প্রমাণ করা যায় যে শিল্পা ও শমিতা এই কোম্পানীর অংশীদার। সেই কারণেই এই মামলা থেকে মুক্তি দেওয়া হয়েছে তাদেরকে। পরের শুনানিটি হবে ২৫ মার্চ।

ঋণ দেওয়ার নাম করে প্রতারণা, আর্থিক জালিয়াতির শিকার সানি লিওন

Feb 18 2022, 12:31 PM IST

নীল ছবির লাস্যময়ী সানি লিওনকে নিয়ে সর্বদাই উত্তাল সোশ্যাল মিডিয়া। নেটদুনিয়ায় নিজের জনপ্রিয়তা সর্বদাই ধরে রেখেছেন সানি লিওন (Sunny Leone) । বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। তাকে নিয়ে সর্বদাই নেটিজেনদের আগ্রহ যেন মুখিয়ে থাকে। এবার ঋন দেওয়ার নাম করে প্রতারণা সানি লিওনের সঙ্গে। তার প্যান কার্ড ব্যবহার করে আর্থিক জালিয়াতি করা হয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী সানি লিওন। সম্প্রতি একটি টুইটে সানি জানান তার প্যান কার্ড ব্যবহার করে এক ব্যক্তি দুহাজার টাকা ঋণ নিয়েছেন। তবে এক আর্থিক সংস্থাকে এ বিষয়ে অভিযোগ জানালেও সেখান থেকে কোনও সাহায্য পাননি বলেই অভিযোগ করেছেন সানি লিও। যদিও আবার কিছুক্ষণ পরেই সেই টুইটটি মুছে দেন সানি লিওন।

ঋণের দায়ে জর্জরিত শিল্পার পরিবার, আর্থিক প্রতারণার দায়ে হাজিরার নির্দেশ দিল আদালত

Feb 13 2022, 01:29 PM IST

বলিউডের শিরোনামে সর্বদাই রয়েছেন বলি নায়িকা শিল্পা শেট্টি। আর্থিক প্রতারণার অভিযোগে ফের শিরোনামে উঠে এলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। তবে শিল্পা শেট্টি একা নন, তার মা সুনন্দা শেট্টি, বোন শমিতা শেট্টির বিরুদ্ধে উঠল এবার ঋনের অভিযোগ। সময় মতো ঋণ পরিশোধ করতে না পারায় মা বোন সহ শিল্পা শেট্টিকে হাজিরার নির্দেশ দিল আন্ধেরির আদালত।  ফের আইনি সমস্যায় জড়ালেন শিল্পা শেট্টি। আর্থিক প্রতারণার দায়ে শিল্পা শেট্টি  ও তার বোন শমিতা শেট্টি, এবং মা-কে তলব করল আন্ধেরি  আদালত। সূত্র থেকে জানা গেছে, সময়মতো ,লোন পরিশোধ করতে পারেনি শিল্পার পরিবার, সেই কারণেই ২৮ ফেব্রুয়ারি তাদের হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে।