কী কাজ করে ভারতকে গর্বিত করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন, কারণ জানলে চমকে যাবেন আপনিও

Apr 27 2022, 10:53 PM IST

ঐশ্বর্যর কথা বলতে গেলেই সবার প্রথমে আসে তার সৌন্দর্যের কথা। অভিনেত্রী রূপের জৌলুসে  এখন মুগ্ধ হাজারো হাজারো পুরুষ। মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন ঐশ্বর্য। আর সেই সময়টাতে যেন অনেক বেশি গর্জিয়াস ছিলেন রাই সুন্দরী। যত দিন যাচ্ছে ততই যেন তার গ্ল্যামার ঠিকরে বেরোচ্ছে। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। জন্মদিনে প্রাক্তন মিস ইন্ডিয়ার এমন অজানা কিছু তথ্য রয়েছে, যা দেশকে গর্বিত রয়েছে।
 

সঙ্গম-যৌনতা থেকে শতযোজন দূরে কেন থাকতেন ঐশ্বর্য, ফাঁস করলেন রাই সুন্দরী

Mar 10 2022, 06:32 PM IST

প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনও ১৯৯৭ সালে  নিজের কেরিয়ার শুরু করেছিলেন তামিল ছবি 'ইরুভার' দিয়ে। বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, তাল, জোশ মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে ( Aishwarya Rai Bachchan)। কিন্তু নিজের কারণেই বেশ কিছু হাতছাড়া করেছিলেন ঐশ্বর্য।অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।   বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। ফের সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। তবে এমন বির্তকের মুখে পড়েছিলেন যা তার পিছু ছাড়ছিল না।

বড়পর্দায় ফিরছেন ঐশ্বর্য, মণি রত্নমের ঐতিহাসিক ছবিতে রাই সুন্দরীকে চিনতে পারছেন

Mar 03 2022, 02:01 PM IST

মণি রত্নমের তামিল ছবি পুণ্যিয়ানি সেলভান দিয়ে পর্দায় কামব্যাক  করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি সেই ছবির ফার্স্ট লুক শেয়ার করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। ছবির লুক শেয়ার হতেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে।  ব্রাউন রঙের শাড়ি, সঙ্গে সোনার গয়না পরে ছবিতে দেখা গিয়েছে রাই সুন্দরীকে (Aishwarya Rai Bachchan) । চুলে বাঁধা খোপা, চোখের চাহনিতে সকলেই মুগ্ধ। মণি রত্নম পরিচালিত এই ছবির প্রধান চরিত্রে রয়েছেন নন্দিনী। ছবিতে নন্দিনী এবং তার মা মন্দাকিনী দেবীর দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঐশ্বর্য। দীর্ঘদিন বাদে ঐশ্বর্যর এই লুক দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। আগামী ৩০ সেপ্টেম্বর বড় পর্দায় আসতে চলেছে বিগ বাজেটের এই ছবি 'পুণ্যিয়ানি সেলভান'-এর  (Panniyin Selvan ) প্রথম পার্ট। ছবির সহ অভিনেতাদের সঙ্গে  নিজের ফার্স্ট লুক শেয়ার করে ঐশ্বর্য লিখেছেন, '৩০ সেপ্টেম্বর বড় পর্দায় আসছে স্বর্ণযুগ '।