'গাঙ্গু' জ্বর এবার ওটিটি-তে, কোন প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে আলিয়ার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'

Mar 15 2022, 02:51 PM IST

আলিয়া ভাটের সময়টা যে বেশ ভালই যাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না। চলতি বছরের২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ।   ইতিমধ্যেই ১০০ কোটির ঘরে ক্লাবে ঢুকে পড়েছে আলিয়ার এই ছবিটি। এবার ওটিটিতে  মুক্তি পাচ্ছে  (Alia Bhatt) আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi) ।  কিছুদিন আগে শোনা গিয়েছিল নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে না আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'। সময়ের সঙ্গে সঙ্গে এই ছবির বক্স অফিস কালেকশনও ক্রমশ বাড়ছে। এই ছবির ডিজিটাল প্ল্যাটফর্মে চলে এলে বক্স অফিসে তার প্রভাব পড়বে। তাই এই সময় যদি ওটিটি-তে মুক্তি পায় গাঙ্গুবাঈ, তাহলে দুটো প্ল্যাটফর্মের জন্যই আর্থিক ক্ষতি। এই কারণের জন্যই একমাস পিছিয়ে গিয়েছিল 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ছবির ডিজিটাল মুক্তি।  এবার প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ছবি মুক্তির প্রায় ৮ সপ্তাহ পর অর্থাৎ ছবি মুক্তির ২ মাস পরই ওটিটিতে মুক্তি পেতে চলেছে এই ছবি। প্রথমে একমাস পিছানোর পর ফের আরও একমাস পিছিয়ে গেল ছবি মুক্তি। 

১০০ কোটির ক্লাবে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি', সাকসেস পার্টিতে রণবীরের সঙ্গে ডিনার ডেটে আলিয়া

Mar 10 2022, 12:44 PM IST

 ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) । ইতিমধ্যেই ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবিটি।  বক্স অফিসেও ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে আলিয়ার এই ছবি। কীভাবে  এই সাফল্য উদযাপন করছেন আলিয়া ভাট তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি চূড়ান্ত ব্যস্ত আলিয়া ভাট। ছবির প্রচারে সারাক্ষণই দৌঁড়ে বেড়াচ্ছেন গাঙ্গু   (Alia Bhatt) ।  সাদা শাড়ি পরেই ছবির প্রোমোশনে দেখা যাচ্ছে আলিয়া ভাটকে। এবার গাঙ্গুবাঈ-(Gangubai Kathiawadi) এর সাকসেস পার্টিতে রণবীর কাপুরের সঙ্গে ডিনার ডেটে গেলেন অভিনেত্রী। সেই ভিডিও ভাইরাল  হতে সময় লাগেনি।

ওটিটি-তে পিছিয়ে গেল আলিয়ার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি', কেন জানেন

Mar 07 2022, 06:00 PM IST

সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  নিয়ে নেটদুনিয়ার চর্চার শেষ নেই। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিস কাঁপিয়েছে  (Alia Bhatt) আলিয়ার  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi)প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi Box Office Collection)পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । মুম্বই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে এই ছবি। সম্প্রতি একমাস পিছিয়ে গেল 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ছবির ডিজিটাল মুক্তি। নেটফ্লিক্সে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কথা ছিল, ছবি মুক্তির এক মাস পরই ডিজিটাল মাধ্যমে দেখতে পাওয়া যাবে গাঙ্গুবাঈ। কিন্তু হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিল নেটফ্লিক্স (Netflix)। 

পিলুর হাত ধরে কাছে টানলেন আহির, 'গাঙ্গুবাঈ '-র গানে মিষ্টি প্রেমে মজলেন শ্রেয়া ঘোষাল

Mar 05 2022, 02:23 PM IST

 বনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'-তে দাপুটে অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই বি-টাউনে নিজের ছাপ রেখেছেন মহেশ কন্যা। গোটা ছবিতে আলিয়াকে যতবার দেখছে ততবারই যেন নতুন করে প্রেমে পড়েছে দর্শক (Gangubai Kathiawadi)। ছবির সেট থেকে অভিনয় প্রতিটা জায়গায় ছাপ রেখেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি।  ইতিমধ্যেই ছবির গান 'জব সাইয়া' গানটি সুপার হিটের তকমা পেয়েছে।  শ্রেয়া ঘোষালের গলায় গাওয়া এই গান এখন সকলের মুখে মুখে। স্বয়ং শ্রেয়া ঘোষালও (Shreya Ghoshal) এবার মজলেন এই গানে। সদ্য শুরু হওয়া জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'পিলু ' (Pilu) একটি দৃশ্যের সঙ্গে নিজের গাওয়া 'জব সাইয়া' গানটিকে দারুণ ভাবে মিলিয়ে দিয়েছেন শ্রেয়া ঘোষাল। সম্প্রতি সারেগামা-র অফিসিয়াল পেজ থেকে পিলু ধারাবাহিকের  দৃশ্যের সঙ্গে শ্রোয়ার এই গানে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে আপন মনে নাচ করছে পিলু, এবং পিছন দিয়ে হেঁটে আসছে আহির। তারপরেই পিলুক হাতটা টেনে ধরে সে। এই সিকোয়েন্সের সঙ্গে ব্যাকগ্রাউন্ডে শ্রেয়ার গান যেন যোগ্য সঙ্গত দিয়েছে।   সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছিলেন শ্রেয়া ঘোষাল,যা ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।

১০০ কোটির ক্লাবে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি', কীভাবে সাকসেস পার্টি সেলিব্রেট করছেন আলিয়া

Mar 05 2022, 09:09 AM IST

মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিস কাঁপিয়েছে (Alia Bhatt) আলিয়ার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi)প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi Box Office Collection)পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ।বাণিজ্য বিশ্লেষক তরুণ আদর্শের দাবি, দ্বিতীয় সপ্তাহান্তেই ১০০ কোটির ঘরে পা রাখবে ছবিটি। আলিয়া ভাটের এই ছবিটিই বলিউডের চতুর্থ ১০০ কোটির ছবির তকমা পাবে। গাঙ্গুবাঈ-এর আগে এই তালিকায় রয়েছেন সূর্যবংশী, ৮৩, পুষ্পা দ্য রাইজ-এর। মহারাষ্ট্রে মাত্র ৫০ শতাংশ দর্শক নিয়েই সিনেমা হল চলছে, তারপরেও গাঙ্গুর সাফল্যে সকলেই হতবাক। কীভাবে এই সাফল্য উদযাপন করছেন আলিয়া ভাট তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি চূড়ান্ত ব্যস্ত আলিয়া ভাট। ছবির প্রচারে সারাক্ষণই দৌঁড়ে বেড়াচ্ছেন গাঙ্গু। এইভাবেই চরিত্রের মধ্য দিয়ে সাফল্য উদযাপন করছেন আলিয়া ভাট।

'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'র শুটিংয়ে আলিয়ার সামনেই কড়া ধমক বনশালির, এতদিনে মুখ খুললেন পরিচালক

Mar 03 2022, 03:30 PM IST

 সাধারণত শুটিংয়ের সময়ে কোনও অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় নিয়ে কোনও নির্দেশ দেওয়া পছন্দ করেন না সঞ্জয় লীলা বনশালি (Sanjay leela Bhansali)। এতে নাকি অভিনেতাদের সৃজনশীলতা নষ্ট হয়। এবার এই প্রসঙ্গেই মুখ খুললেন বনশালি।'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'র (Gangubai Kathiawadi) ৩০ সেকেন্ডের সিকোয়েন্সের কথা তুলে ধরলেন পরিচালক নিজেই।বনশালি জানিয়েছেন, সেই দৃশ্যে ফোনে মায়ের সঙ্গে কথা বলাকালীন মেজাজ হারিয়ে চিৎকার করে উঠবে আলিয়া ভাট। তবে এই দৃশ্যে কীভাবে  অভিনয় করবেন আলিয়া তা নির্দেশ না দিয়ে কায়দা করে আলিয়ার সামনে ওরকম পরিস্থিতি তৈরি করে ফেলেন বনশালি নিজেই। সেই দৃশ্যের কথা বলতে গিয়ে বনশালি জানিয়েছেন, মাত্র ১৬ বছরের একটি মেয়ে ওইরকম পতিতালয়ের দুনিয়ায় ফেঁসে গিয়েও কীভাবে মেজাজে ও দৃপ্ত ভঙ্গিমায় নিজের অধিকারের কথা ব্যক্ত করছে, সেটাই ছবি ও  দৃশ্যের মূল সূর।  আর তখনই টিমের কয়েকজনকে চিৎকার করছিল। দেখামাত্রই মেজাজ হারিয়ে  চিৎকার করে উঠেছিলাম। ব্যাস সকলেই চুপ। তিনি আরও জানেন এই দৃশ্যের জন্য আমার এই কীর্তির কথা আলিয়া এখনও জানেনা। তাকে একটুও বুঝতে দিই নি যে সেই দৃশ্যের আগে ওরকম পরিবেশে তৈরি করার জন্য এই কীর্তি করেছিলাম আমি। কারণ কোনও অভিনেতা-অভিনেত্রীকেই অভিনয় নিয়ে সরাসরি নির্দেশ দেওয়া একদম পছন্দ করি না।