সুগারের পাশাপাশি ধরা পড়ল গলব্লাডারে স্টোন, পাঁচ দিন হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মাধবী মুখোপাধ্যায়

May 05 2022, 04:52 PM IST

দীর্ঘ ৫ দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মাধবী মুখোপাধ্যায়। এই খবর শুনেই  স্বস্তি পেয়েছে ভক্তরা। গত শুক্রবারই গুরুতর অসুস্থ হয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি  হয়েছিলেন মাধবী মুখোপাধ্যায়। চিকিৎসকেরা শুরুতেই জানিয়েছিলেন যে প্রবীণ অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি অতটাও সঙ্কটজনক নয়। শুক্রবার সকাল বেলাতেই হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন সত্যজিতের চারুলতা।  তারপরই  হাসাপতালে ভর্তি  করানো হয়েছে মাধবী মুখোপাধ্যায়কে। হাসপাতালে নিয়ে যাওয়ার পরই শারীরিক  সমস্ত কিছু পরীক্ষা করা হয়েছে অভিনেত্রীর। সম্প্রতি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে অভিনেত্রীর গলব্লাডারে স্টোন ধরা পড়েছে। যেটি অপারেশন করতে হবে। তবে এই মুহূর্তেই তা নয়। তিনি পরেও এটি অপারেশন করিয়ে নিতে পারেন।
 

হাসাপতাল থেকে এখনই ছুটি পাচ্ছেন না মাধবী মুখোপাধ্যায়, চিন্তা বাড়াচ্ছে রক্তে শর্করার মাত্রা

May 03 2022, 10:11 AM IST

মাধবী মুখোপাধ্যায় কেমন আছেন, এবং কবে ছুটি পাবেন হাসপাতাল থেকে? তার প্রতিটা আপডেটের জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। গত শুক্রবার থেকেই গুরুতর অসুস্থ হয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি  করানো হয়েছে মাধবী মুখোপাধ্যায়কে। চিকিৎসকেরা শুরুতেই জানিয়েছিলেন যে প্রবীণ অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি অতটাও সঙ্কটজনক নয়। চারদিনের মধ্যেই শারীরিক অবস্থার উন্নতি হয়েছে মাধবী মুখোপাধ্যায়ের।  আগের চাইতে অনেকটাই স্থিতিশীল রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। তিনি যে নিজেও সুস্থবোধ করছেন তা জানিয়েছেন চারুলতা। তবে বার্ধক্যজনিত বেশ কিছু  সমস্যা রয়েছে। তবে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এখনই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না।
 

এখন কেমন আছেন 'চারুলতা'? হাসপাতাল থেকে কবে ছাড়া পাবেন মাধবী মুখোপাধ্যায়

May 02 2022, 10:17 AM IST


শুক্রবার সকাল বেলাতেই হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন সত্যজিতের চারুলতা।  তারপরই  হাসাপতালে ভর্তি  করানো হয়েছে মাধবী মুখোপাধ্যায়কে। হাসপাতালে নিয়ে যাওয়ার পরই শারীরিক  সমস্ত কিছু পরীক্ষা করা হয়েছে অভিনেত্রীর। ইতিমধ্যেই চিকিৎসা শুরু হয়ে গেছে। বর্ষীয়ান অভিনেত্রীর আচমকা অসুস্থতার খবর পেয়েই চিন্তিত হয়ে পড়েছিলেন ভক্তরা। এখন কেমন আছেন অভিনেত্রী তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। ডা. বিশ্বজিৎ ঘোষ দস্তিদারের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে অভিনেত্রীর।  তবে আগের তুলনায় অনেকটাই স্থিতিশীল রয়েছেন প্রবীণ অভিনেত্রী। ঠিকমতো ব্রেকফাস্টও করেছেন।  ক্রিটিক্যাল কেয়ার বিভাগের চিকিৎসকেরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। তবে কবে ছুটি পাবেন মাধবী, তা জানতে চাইছেন ভক্তরা। তবে সব পরীক্ষার রিপোর্ট ঠিক ঠাক থাকলেই হাসপাতাল থেকে ছাড়া পাবেন মাধবী মুখোপাধ্যায়।

সুগার অনেকটাই বেশি এখনও, করা হয়েছে একাধিক পরীক্ষা, অসুস্থ মাধবী মুখোপাধ্যায় কেমন আছেন?

May 01 2022, 10:45 AM IST

শুক্রবার সকাল বেলাতেই হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন সত্যজিতের চারুলতা।  তারপরই আর দেরি না করে তড়িঘড়ি  উডল্যান্ডস হাসাপতালে ভর্তি  করানো হয়েছে মাধবী মুখোপাধ্যায়কে।  হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, রক্তে সুগারের মাত্রা এখনও কমেনি মাধবী মুখোপাধ্যায়ের, আপাতত সেটাই নিয়ন্ত্রণ করার চেষ্টা চালানো হচ্ছে। ডা. বিশ্বজিৎ ঘোষ দস্তিদারের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে অভিনেত্রীর।  তবে আগের তুলনায় অনেকটাই স্থিতিশীল রয়েছেন প্রবীণ অভিনেত্রী। ঠিকমতো ব্রেকফাস্টও করেছেন। বেশ কিছু পরীক্ষাও করা হয়েছে। সেই রিপোর্ট হাতে পেলেই পরবর্তী পর্যায়ের চিকিৎসা শুরু হবে বলে জানা গেছে।