আগামী সপ্তাহেই ভারতে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার আগেই ভারতের কয়েকজন শিল্পী ঝড় তুলে দিলেন মার্কিন মুলুকে। তাঁদের নাচের ছন্দে মাত হল ট্রাম্পের দেশ। এবার আমেরিকা'স গট ট্যালেন্টের চ্যাম্পিয়ন হল মুম্বইয়ের ডান্সগ্রুপ 'ভি আনবিটেবল'। 

 

 

এবারের ভারত সফরে রাজধানী দিল্লি ছাড়াও আহমেদাবাদ যাওয়ার কথা রয়েছে ট্রাম্পের। মুম্বই সফর নিয়ে কিছু জানায়নি হোয়াইট  হাউস। তবে সেই মুম্বইয়ের প্রতিভারাই মাত করে দিল মার্কিন মুলুকের এই জনপ্রিয় অনুষ্ঠানের মঞ্চ। আমেরিকা'স গট ট্যালেন্টের এটাই ছিল দ্বিতীয় সিজন। আর আন্তর্জাতিক মানের এই আসরেই নিজেদের নাচের কামাল দেখিয়ে তোলপাড় ফেলে দিলেন মুম্বইয়ের ২৯জন শিল্পী। যারা উঠে এসেছেন বাণিজ্যনগরীর বস্তি এলাকা থেকে।

 

আমেরিকা'স গট ট্যালেন্টের বিচারকের আসনে ছিলেন সিমন কওয়েল, হেইডি ক্লাম, আলেশা ডিক্সনের মতো তারকা ব্যক্তিত্বরা। আর তাঁদের সমানেই সম্মিলিত পারফরম্যান্সে তাক লাগিয়ে দেয় মুম্বইয়ের এই কিশোর-কিশোরীদের নাচের দল। মুম্বইয়ের বস্তি থেকে উঠে আসা এই প্রতিভাদের পারফরম্যান্স জয় করেছে মার্কিন মুলুকে বসবাসকারী ভারতীয়দের মনও। ফাইনালের আগে ২৯জন প্রতিভাকে শুভেচ্ছা জানান স্বয়ং অভিনেতা রণবীর সিং।

আমেরিকায় পা রাখার আগে 'ডান্স প্লাস ৪' ও 'ইন্ডিয়া বনেগা মঞ্চ' এর মতো রিয়েলিটি শোতেও নাজেদের কামাল দেখিয়েছিলেন 'ভি আনবিটেবল'-এর প্রতিভারা।  গত ১৭ ফেব্রুয়ারি আমেরিকা'স গট ট্যালেন্টের ফাইলানের মঞ্চেও সেই জয়ের ধারা অব্যাহত রাখলেন ২৯ জন ভারতীয় শিল্পী।