Bengali Cinema

'কো-অর্ড' সেটে মিমি

নিজের সোশ্যাল মিডিয়ায় কালো রঙের কো-অর্ড সেটে একগুচ্ছ ছবি পোস্ট করে উষ্ণতার পারদ চড়ালেন টলি নায়িকা মিমি চক্রবর্তী। সাংসদ তারকার রূপের ছটায় পাগল ভক্তরা।

Image credits: Social Media

সেক্সি আদায় পাগল ভক্তরা

কালো রঙের কো-অর্ড সেটের সঙ্গে হালকা ন্যুড মেক আপে সেজেছিলেন মিমি। খোলা চুলে অভিনেত্রীকে দেখে ঘুম উড়েছে ভক্তদের। সেক্সি আদায় চোখ ফেরাতে পারছেন না ভক্তরা।

Image credits: Social Media

বডি হাগিং ড্রেসে মিমি

কালো রঙের ক্রপ টপে উপর সাদা হোয়াইট লাইনের সুতোর কাজ রয়েছে, টপের সঙ্গে ম্যাচিং ট্রাউজারেও রয়েছে এই একই কাজ। বডি হাগিং ড্রেসে শরীরে প্রতিটি খাঁজ ফুটে উঠেছে।

Image credits: Social Media

'DAG DAI'-এর কালেকশন

ব্র্যান্ডেড কো-অর্ড সেটটি 'DAG DAI'-এর কালেকশন থেকে বেছে নিয়েছিলেন মিমি। ক্রপ টপ ও ফ্লেয়ারড প্যান্টের সঙ্গে কানের রিং ছিল নজরকাড়া। মিমির এই পোশাকটির দাম মাত্র ১৬ হাজার টাকা।

Image credits: Social Media

সাংসদ-তারকার নয়া চমক

টলিপাড়ার অভিনেত্রীদের মধ্যে সবার উপরের দিকেই রয়েছেন মিমি চক্রবর্তী। একধারে অভিনেত্রী, অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন।

Image credits: Our own

স্টাইল স্টেটমেন্টে বলি ডিভাদের টেক্কা

ফিগার হোক কিংবা ফোটোশ্যুট -একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। এমনকী স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও।

Image credits: our own

টলিপাড়ার গন্ডি পেরিয়ে বলিউডে

আগের থেকে অনেক বেশি সাহসী মিমি। টলিপাড়ার গন্ডি পার করে বলিউডে পা রাখতে চলেছেন মিমি চক্রবর্তী। ইতিমধ্যেই 'পোস্ত' ছবির হিন্দি রিমেকে অভিনয় সেরে ফেলেছেন মিমি। 

Image credits: our own