Bollywood

বুকে চেরা পোশাকে পুনম

পুনম মানেই সাহসী ফ্য়াশন, কিন্তু এবার রেগে অগ্নিশর্মা তিনি, উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে প্রবলভাবে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। 

Image credits: Our own

পুনম হলেন সাহসী কন্যা, সল্পবাসের ফ্যাশনে তাঁর ছিল রাজ

পুনমের সাহসী ফ্যাশনের রমরমাকে যেন তুড়ি মেরে উপরে ফেলেছেন উরফি, এমন এমন ফ্যাশন তিনি উপহার দিচ্ছেন তা তো কাত সকলে, কেউ বলছেন আরিব্বাস! আবার কেউ ছিঃ ছিঃ! পুনম প্রবল বিরোধী উরফির।

Image credits: Our own

উরফির উদ্ভট ফ্যাশন

ক্যামেরার সামনে প্রায় নিরাভরণ করে নিজেকে উন্মুক্ত করেন উরফি, এটাই তাঁর ফ্যাশন স্টেটমেন্ট, তা বলে যে পুরোপুরি গোপনাঙ্গ উন্মুক্ত করেন তা নয়, অনেকটা দেখাতে পারি কিন্তু কেন দেখাবো।

Image credits: Our own

উরফি ইস্যুতে রণবীরকে সমর্থন পুনমের

সম্প্রতি রণবীর কাপুর উরফি জাভেদের ফ্যাশনকে ছিঃ ছিক্কারে ভরিয়ে দেন, আর পুনম রণবীর কাপুরের সুরে সুর মিলিয়েই উরফি-কে ঠুকেছেন। 

Image credits: Our own

সাহসী ফ্যাশনের ব্যাখ্যাও দিয়েছেন উরফি

সম্প্রতি উরফি-র ফ্যাশন নিয়ে একাধিক বিতর্ক তৈরি হয়। তারমধ্যে বলিউডের একাধিক বর্তমান তারকা উরফি-কে নোংরা এবং ব্যাড টেস্ট জাতীয় মন্তব্যে ভরিয়ে দেন। যদিও উরফি বলেন তিনি নারীবাদী নন।

Image credits: Our own

কখনও স্তন বৃন্তে শুধুমাত্র ঢেকে ফ্য়াশনে উরফি

স্তন থেকে শুরু করে কটি দেশ- উরফি ফ্যাশনে প্রায় উন্মুক্ত নারী শরীরের রহস্যের আলোআধারি। এতেই উঠেছে গেল গেল রব। উরফি-র মতে, তিনি শ্লীল ও অশ্লীলের সীমা জানেন। 

Image credits: Our own

যদিও উরফি-র যুক্তি মানতে রাজি নন পুনম পাণ্ডে

পুনম-এর কথা উরফি আসলে যা করছেন তা ইচ্ছাকৃত এবং মানুষ যাতে তাঁকে ট্রোল করে তার জন্য। 

Image credits: Our own

ব্যাড টেস্ট- উরফিকে তির্যক বার্তা রণবীরের

সম্প্রতি উরফি-র ফ্যাশন সেন্সকে ব্যাড টেস্টের তকমা দেন রণবীর। আর তারপর থেকেই উরফি-র উপরে যেন ঠিকরে পড়ছে বিদ্বেষের প্রতিক্রিয়া।

Image credits: Our own

কেন খেপলেন রণবীর

উরফি জাভেদ যখন বলিউডে পা রেখেছিলেন তখন তাঁর ভরসা ছিল ছোট পর্দার সিরিয়াল। সেখান থেকে বিগ বসের সুযোগ। এরপর থেকেই উরফিকে ছড়ায় বিতর্ক। যাতে ঘি ঢালার কাজটা করেছেন রণবীর।

Image credits: Our own