ডায়মন্ডহারবার সভায় উপস্থিত অভিষেক। রবিবার ২৭শে ডিসেম্বর তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভাপতি এবং ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ডায়মন্ড হারবার থানার অন্তর্গত কেল্লার মাঠে জনসভায় ইতিমধ্য়েই উপস্থিত। ইতিমধ্যেই সেই মাঠে প্রচুর মানুষের ভীড়়। তবু কোথায় যেন কাটল সুর। অভিষেকের ডায়মন্ডহারবারের সভায় গরহাজির ২ বিধায়ক দীপক হালদার এবং দুলাল দাশ।  

এদিনের সভা থেকে তিনি সরাসরি নরেন্দ্র মোদীকে আক্রমণ করলেন। তিনি বলেন, কোভিড শুরু হওয়ার পর  সাংসদকে জেলা ভিত্তিক ৫ কোটি টাকা দেওয়া বন্ধ করে দিয়েছেন মোদী। এদিকে কোভিডের সময় তিনি বিজ্ঞাপণ সহ অন্য বিবিধ খাতে খরচ করছেন। কিন্তু এই টাকা বন্ধ হয়ে যাওয়ার জন্য, তিনি অনেকটাই অসুবিধায় পড়েছেন। এরপর তিনি আরও একধাপ এগিয়ে প্রধানমন্ত্রী মোদীর উদ্দেশ্যে বলেন, আপনি আমার মায়না বন্ধ করুন, কিন্তু সাধারণ মানুষের টাকা ছেড়ে দিন।' 

অপরদিকে তিনি উন্নয়নের স্বপ্ন দেখান, য়ে কীভাবে ওই সকল এলাকা দ্রুত নলকূপে ভরে যাবে। স্ট্যান্ড পোস্ট দুই বিধানসভা ভোটের মধ্য়ে যে ৩ হাজারে দাঁড়াবে তার ও একটা হিসাব দেন। এখানেই শেষ নয় বলেন, বাংলার উন্নয়নে কেবল তাই মমতা বন্দ্য়োপাধ্যায়েরই বড়সড় অনুপ্রেরণা রয়েছে।