'নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী জিতে গেছে,দিদি বড় নেত্রী, তাই ধুমধাম করে তাঁর বিদায় হবে', রবিবার পূর্বস্থলী উত্তরের জনসভায় মমতাকে ফের নিশানা করলেন অমিত শাহ। এদিন শাহের রাজ্যে জোড়া রোড শো এবং সভা রয়েছে। প্রতিটা জায়গায় তিনি এদিন তোপ দেগেছেন তৃণমূল সুপ্রিমোকে।

 

 

আরও পড়ুন, 'দিদির জন্য দরকারে সারা শরীরের রক্ত দেব', লাঠির আঘাত পেয়ে বার্তা তৃণমূল কর্মীর  

 

এদিন তিনি বলেছেন, 'প্রায় সারা বাংলা ঘুরে আজ আমি বর্ধমানের পূর্বস্থলীতে এসে পৌঁছেছি। সারাবাংলা বলছে ২রা মে দিদি বিদায় নিচ্ছে এবং বিজেপি ২০০-র বেশি আসনে জয় পেয়ে সরকার গঠন করছে। বাংলায় শিল্প এবং উন্নয়নের মডেল চালু হবে। মোদীজীর নেতৃত্ব সোনার বাংলা তৈরি হবে। নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী জিতে গেছে। দিদি বড় নেত্রী, তাই ধুমধাম করে তাঁর বিদায় হবে।' এদিন তিনি আরও বলেছেন, ' লাশের রাজনীতি বাংলায় আর চলবে না।  তৃণমূল বাংলায় বোমা- বন্দুক- বারুদের মডেল চালু করেছে। বোম-বন্দুক-বারুদের মডেল বাংলায় আর চলবে না। ২ মে বাংলায় বিজেপি সরকার তৈরি হবে ।  সকল শরণার্থীদের নাগরিকত্ব দেওয়ার কাজ শুরু করবে। তৃণমূলের নেতা-নেত্রীরা দলিতদের অপমান করেছে। কিন্তু দিদি তার কোনও প্রতিবাদ করেনি। বাংলা সকল দলিত মানুষ সে মতুয়া হোক কিংবা নমঃশূদ্র হোক বা রাজবংশী হোক এরা সবাই আমাদের ভাই। দিদি সব সময় আমাদের বহিরাগত বলছেন। আপনারাই বলুন দেশের প্রধানমন্ত্রী ও আমি স্বরাষ্ট্রমন্ত্রী,আমরা কি বাংলার মানুষের সঙ্গে কথা বলতে পারব না' বলে প্রশ্নও তুলেছেন তিনি।

 

 আরও পড়ুন, Election Live Update-আজ রাজ্য সফরে আসছেন অমিত শাহ, ওদিকে দক্ষিণ কলকাতায় মিছিল মমতার 

 

 


 এদিকে ঘটনা চক্রে দিনহাটা, শালবনী সহ একের পর এক বিজেপি কর্মীর দেহ উদ্ধার হয়েছে। চতুর্থ দফায় শীতলকুচিতে প্রথম যে ১৮ বছরের ছেলেটি গুলি বিদ্ধ হয়ে মারা গিয়েছে সেই অভিজিৎ বর্মনও বিজেপি পরিবারের সন্তান। এদিনও খবর মিলেছে, নদিয়ার চাকদা থানার রাওতাড়ি গ্রাম পঞ্চায়েতের মন্ডলপাড়ায় আরও এক বিজেপি কর্মীর দেহ উদ্ধার হয়েছে। অমিত শাহ আগেই বলেছিলেন বাংলা হিংসা,' খুন যদি কেউ থামাতে পারে, তা কেবল মাত্র পারবে ক্ষমতায় এলে বিজেপি সরকারই।'