'অনুপ্রবেশকারীরাই হল দিদির ভোটব্যাঙ্ক', আউশগ্রামের জনসভায় এসে ফের মমতাকে নিশানা করলেন অমিত শাহ। এদিন একাধিক কর্মসূচি নিয়ে রাজ্য়ে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। তবে পঞ্চম দফার ভোটের দিনেই মমতাকে একই সঙ্গে এদিন নিশানা করেছেন মোদী-শাহ।

আরও পড়ুন, চতুর্মুখী লড়াই, দেগঙ্গায় দড়ি টানাটানির খেলায় কে জিতবে স্থির হবে পঞ্চম দফার ভোটে 

 

এদিন অমিত শাহ বলেছেন, 'অনুপ্রবেশকারীরাই হল দিদির ভোটব্যাঙ্ক। অনুপ্রবেশকারীদের কখনও আটকাননি দিদি। বাম ও কংগ্রেসও অনুপ্রবেশকারীদের রুখতে ব্যর্থ হয়েছে। কিন্তু বিজেপি সরকার এলেই প্রথমে অনুপ্রবেশকারীদের শক্ত হাতে প্রবেশ বন্ধ করবে। আপনারা কি কাটমানির সরকার চান, আপনারা কি আবারও সিন্ডিকেট সরকার চান' বলে এদিন ফের প্রস্ন তুলেছেন অমিত শাহ। এরপর নিজেই তখন বলেন, 'যদি না চান তাহলে ২ মে বিজেপি সরকার গড়ে তুলুন। ২ মে বাংলায় বিজেপি সরকার তৈরি হলেই বাংলার প্রত্যেকটা কন্যা সন্তানকে কেজি থেকে পিজি পর্যন্ত বিনা পয়সায় পড়াশোনার ব্যবস্থা বিজেপি সরকার করবে।আপনারা বাংলায় বিজেপি সরকার গড়ে তুলুন বিনা বাধায় দুর্গাপূজা হবে এবং প্রত্যেকটা স্কুলেও সরস্বতী পুজো হবে কেউ  বাধা  দিতে পারবে না। 

 আরও পড়ুন, মহিলাকে রাস্তায় ফেলে বেধড়ক মার, ভোটের সকালে উত্তাল বিধাননগর, কাঠগড়ায় তৃণমূল 

 

এদিন তিনি আরও বলেছেন, ' বাংলায় কৃষকদের ১৮ হাজার টাকা চলে গেছে, কিন্তু আমি বাংলার কৃষকদের বলতে এসেছি যখনই ২রা  মে এর পর বিজেপি'র সরকার গড়ে উঠবে তারপর ১৮ হাজার টাকা সরাসরি আপনাদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ট্রান্সফার করা হবে।