পামেলাকাণ্ডে এবার নোটিশ অনুপম হাজরা এবং শঙ্কুদেব পণ্ডাকে। সম্প্রতি কোকেন সহ ধরা পড়েন বিজেপি নেত্রী পামেলা গোস্মামী। পামেলার মুখে এরপর বেরিয়ে আসে কৈলাস ঘনিষ্ঠ রাকেশ সিংহের নাম। পামেলাকে গ্রেফতারের পর দুই ছেলে সহ রাকেশকেও গ্রেফতার করে লালবাজার। তোলা হয় আদালতে। আর এবার পামেলাকাণ্ডে অনুপম হাজরা এবং শঙ্কুদেব পণ্ডাকেও নোটিশ পাঠানো হয়েছে। 


সূত্রের খবর, অনুপম হাজরা এবং শঙ্কুদেব পণ্ডাকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ পাঠিয়েছে লালবাজার। যদিও এই ঘটনায় অনুপম হাজরা জানিয়েছেন, 'আমি এখনও কোনও নোটিশ পাইনি। কখন পাঠানো হয়েছে জানি না। কেউ তাঁর ব্যক্তিগত জীবনে কী করেছে সেটা দলের জানার কথা নয়, পামেলার এর আগে আমার বিরুদ্ধে কোনও অভিযোগ করেনি। তৃণমূল যদি ভাবে সব বিষয়কেই নোংরা রাজনীতিতে জড়ানো হবে, তা একেবারেই ভূল। দেশে আইন শৃঙ্খলার উপর ভরসা রয়েছে। নোটিশ পেলে সঠিক সময়ে উত্তর দেব',  বলেছেন অনুপম হাজরা।

 

সম্প্রতি ফিরহাদ হাকিম জানিয়েছেন, 'আইন আইনের পথেই চলছে এ রাজ্যে। একটা করে নির্বাচন আসে বিজেপি এর পক্ষ থেকে একটা করে থিম রচনা করা হয়। আগের নির্বাচনে ওরা নারোদা সারদা থিম এনেছিল। এবার কয়লা ও গরুর  থিম নিয়ে এসেছে। এ রাজ্যের মানুষ এত বোকা নয়।পাঁচ বছর হয়ে গেল নারদা সারদার তদন্ত হলো,তবু কেন কোনও ব্যবস্থা এখনও পর্যন্ত  নিতে পারেনি ওরা। বাংলার মানুষ এর জবাব দেবে',জানালেন ফিরহাদ।