অন্ডাল বিমানবন্দরে এসে পৌঁছলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এবার বর্ধমান সফর করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। বিমানবন্দরে স্বাগত জানাতে উপস্থিত দিলীপ ঘোষ, বাবুল সুপ্রিয় সহ বিজেপির শীর্ষ নের্তৃত্ব।

 

 সভা করার আগে নাড্ডা যাবেন রাধা গোবিন্দ মন্দির। এরপর কৃষক সুরক্ষা সভা উপলক্ষে পৌছবেন জগদানান্দপুর গ্রামে। কর্মসূচি অনুযায়ী  দুয়ারে-দুয়ারে যাবেন শস্য সংগ্রহ করতে। দুপুরে এক কৃষক পরিবারে মধ্য়াহ্নভোজ সারবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। এরপরেই রোড শোয়ের জন্য দেবেন পাড়ি। এরপর রোড শোয়ের পর ৪ টে ২০ নাগাদ সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেবেন তিনি। তবে নাড্ডার সর্বমঙ্গলা মন্দির দর্শন নিয়ে তৈরি হয়েছে জটিলতা।বিকেল সাড়ে পাঁচটা নাগাত সিনক্লেয়ার রিসর্টে তিনি সাংবাদিক সম্মেলনে থাকবেন। তারপর আবার রাত ৯ টা ১৫ মিনিট নাগাদ কাজী নজরুল ইসলাম বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশ্য়ে রওনা হবেন।

 

   বর্ধমানে জেপি নাড্ডার প্রস্তুতি সভা খতিয়ে দেখেন বিজেপির কেন্দ্রীন নেতা তথা রাজ্য পর্যবেক্ষক অরবিন্দ মেনন। জেপি নাড্ডার সভায় তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করতে পারেন তৃণমূলের কিছু নেতা। উল্লেখ্য, বিধানসভা ভোটের আগে জেপি নাড্ডা ও অমিত শাহ প্রতি মাসেই বাংলা সফর করবেন বলে বিজেপির তরফ থেকে আগেই জানানো হয়েছিল।