কলেজের সামনে পতাকা লাগানোকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল বাজকূল কলেজ। এবিভিপি টিএমসিপি সংঘর্ষের জেরে উত্তেজনা ছড়ায়। দফায় দফায় সংঘর্ষে জড়ায় দুইপক্ষ। কলেজের সামনে দাঁড়িয়ে থাকা একটি মোটর বাইকে আগুন লাগিয়ে দেয় বিক্ষোভকারীরা। বিজেপির আর নয় অন্যায় কর্মীসূচি পতাকা লাগাতে গিয়ে কলেজে উত্তেজনা ছড়ায়।

আরও পড়ুন-পিছু ছাড়ছে না বিশ্বভারতীর বিতর্ক, বিশ্ববিদ্যালয়ের নিজস্ব হাসপাতালে কেলেঙ্কারি ফাঁস

জানাগেছে, গন্ডগোলের সূত্রপাত হয়েছিল রবিবার সকালে। ওইদিন মিছিল করেছিল টিএমসিপি। তারই পালটা বাজকূল কলেজে দলীয় পতাকা লাগায় এবিভিপি। অভিযোগ, টিএমসিপির পতাকা খুলে এবিভিপি পতাকা লাগানোর চেষ্টা করে। টিএমসিপি বাধা দিতে গেলে দুপক্ষের মধ্যে উত্তেজনা ছড়ায়। বিজেপি নেতা কনিষ্ক পাণ্ডার দাবি, টিএমসিপির কর্মী সমর্থকরা এবিভিপির উপর হামলা চালায়। দুই পক্ষের সংঘর্ষের জেরে এলাকার পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। আগুন লাগিয়ে দেওয়া হয় বেশ কয়েকটি বাইকে। 

আরও পড়ুন-বুধবার হাসপাতাল থেকে ছুটি সৌরভের, বাড়িতেই মহারাজের নজর রাখবেন চিকিৎসকেরা

কলেজের সামনে বাইকে বাইকে আগুন দেওয়ার পরই পরিস্থিতি আরও উত্তপ্ত হয়। কলেজ চত্বরে বোমাবাজি করে বলে অভিযোগ। ঘটনার প্রতিবাদ জানিয়ে এলাকায় রাস্তা অবরোধ করে টিএমসিপি। একের অপরের দিকে অভিযোগ পালটা অভিযোগ করছে দুই পক্ষ। উত্তপ্ত পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে রয়েছে পুলিশ বাহিনী।