রথযাত্রাকে কালিমালিপ্ত করেছে বিজেপি', বুধবার গেরুয়া শিবিরকে রায়গঞ্জ থেকে একের পর এক তোপে আক্রমণ করলেন মমতা।  বাংলা থেকে বিজেপিকে বিদায় জানাতে বাংলার মানুষকে অনুরোধও করলেন  মমতা।

আরও পড়ুন, 'রথে লোক না হওয়ায় চলে গিয়েছেন নাড্ডা', খড়গপুরের খোঁচার উত্তর আজই দিলেন অনুব্রত  

 

 

এদিন জনসভা থেকে বলেন, 'দেবতারা চলে গিয়ে বিজেপি নেতারা এসেছে। জগন্নাথ দেবের রথযাত্রাকে কালিমালিপ্ত করেছে বিজেপি। 'রাবণ রথে চেপে এসে সীতাকে হরণ করেছিল'। পাশপাশি রথে চেপেই যুদ্ধে গিয়েছিলেন অর্জুনও। পৌরাণিক প্রসঙ্গ তুলে রামায়ান তথা মহাভারতের ভিন্ন প্রেক্ষাপটের  উদাহরণ দিয়ে বিজেপি রথকে এদিন নিশানা করেন মমতা। এরপরে তিনি বলেন,  ' আমি দেখেছি দেবতারা রথ চড়ে। এখন দৈত্যরা হোটেলের মতো রথ তৈরি করে যাত্রা করছে। 

আরও পড়ুন, 'বাংলায় এবার পদ্ম চাষ হবেই', খড়গপুরে 'পিসি-ভাইপো'কে নিশানায় রাখলেন নাড্ডা  

 

 

অপরদিকে,মমতা বলেন,  'বিজেপির অনেক টাকা আছে, তাই এত অহঙ্কার। রাজনীতিতে ৩ ধরণের মানুষ, লোভী-ভোগী-ত্যাগী। যারা লোভী তাঁদের ত্যাগ করুন।ঘরে বসে ফেক ভিডিও বানিয়ে হোয়াটসঅ্যাপে পাঠাচ্ছে বিজেপি' সভার শেষ অবধি বিজেপিকে নিশানা করে বাংলাকে বিজেপিকে বিদায় জানাতে অনুোরধ করলেন  মমতা। বিজেপিকে কটাক্ষ করে বলেন, 'বিজেপির অনেক অহঙ্কার, টাকা আছে বলে। তিনি বলেন, 'টাকা থাকলেই চরিত্র গঠন  হয় না। বিজেপিকে উদ্দেশ্য করে মমতার হুশিয়ারি এটা দিল্লি কা লাড্ডু নয়, এটা  বাংলা, এটা রবীন্দ্রনাথের বাংলা,  নজরুলের বাংলা। বিজেপি শুধু মিথ্যা কথা বলে' বলে দাবি করেন মমতা।