রবিবার শাহ-সফরের দিনেই পূর্ব মেদিনীপুরে স্বরাষ্ট্রমন্ত্রীকে আক্রমণ করেন মমতা।  এদিন পূর্ব মেদিনীপুরের কাঁথি উত্তর এবং দক্ষিণে সভা রয়েছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়ের। এদিন সভায় তৃণমূল সুপ্রিমো সকলকে ভোট দেওয়া নিয়ে কিছু পরামর্শ দেন।

 

আরও পড়ুন, 'ভাইপোকে মুখ্যমন্ত্রী বানাতে চায় মমতা', এগরায় নিশানা অমিত শাহের 

 

যান্ত্রিক ত্র্ুটি হলে সেখানে দাঁড়িয়ে অপেক্ষা করার পরামর্শ দিয়েছেন তৃণমূল সুপ্রিমো। যাতে কোনও ভাবেই  ফাঁকি দিয়ে হোক কিংবা খাবার খাইয়ে ঘুম পাড়িয়ে হোক ভোট মেশিন দখন করতে না পারে বিজেপি-এনিয়ে যথেষ্ট সতর্ক থাকতে বলেছেন মমতা। কী বাই বোনেরা খেলা হবে, কাঁথিতে খেলা হবে তো, গদ্দারদের মাঠের বাইরে বের করে দেবেন তো বলে প্রশ্ন ছোড়েন মমতা। ওদিকে তখন বিশাল জনসমুদ্র মন্ত্রমুগ্ধের মতো মাথিয়ে নাড়িয়ে বলে 'হ্য়াঁ।' এরপরেও কিন্তু কিন্তু লাগায় ভোটে জিততে মরিয়া হয়ে তৃণমূল সুপ্রিমো বলেন,' এমন খেলা খেলবেন যে বল বাউন্ডারির বাইরে যাবে। এমন ক্রিকেট খেলবেন যে বিজেপি বোল্ড আউট হয়ে যাবে।' এদিন জ্বালানীর মূল্যবৃদ্ধি নিয়ে গেরুয়াশিবিরকে আক্রমণ করলেন মমতা। 

 

আরও পড়ুন, ' ধুয়ে-মুছে সাফ হয়ে যাবে তৃণমূল', BJPতে যোগ দিয়েই বললেন শিশির অধিকারী  


অপরদিকে, একইদিনে এগরায় সভামঞ্চে এসে মমতাকেও নিশানা করেন অমিত শাহ। আক্রমণ করতে ছাড়েননি শাহ-র সভায় দাঁড়িয়ে শিশির অধিকারীও। এদিন শাহ বলেছেন, 'সোনার বাংলা তৈরি করাই বিজেপির একমাত্র লক্ষ্য। দিদি সারা বাংলায় দুর্নীতি এবং তোষণের যে জাল বিছিয়েছেন তাতে বাংলার উন্নয়ন থেমে গেছে। টিএমসি বাংলাকে অনেক পিছিয়ে দিয়েছে' বলে অভিযোগ তুলেছেন তিনি।