সোমবার বাঁকুড়া সফরে এসেই বিজেপিকে তীব্র আক্রমণ করলেন মমতা। এদিন বাঁকুড়া সফরে ৩ টি সভা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্য়ায়। উল্লেখ্য, রবিবার বাঁকুড়া সফরে এসেছিলেন প্রধানমন্ত্রী মোদী। এদিন বাঁকুড়ার কোতলপুরে নির্বাচনী প্রচারে এসেই মোদীকে পাল্টা নিশানা করেন তৃণমূল সুপ্রিমো।

 

আরও পড়ুন, টিকিট না পাওয়ার ব্যথা ভূলে মিষ্টিমুখ, বাঁকুড়ায় তৃণমূল প্রার্থী সায়ন্তিকাকে বরণ করলেন শম্পা 

 

বাঁকুড়ার কোতলপুরে নির্বাচনী প্রচারে এদিন মমতা বন্দ্য়োপাধ্য়ায় বলেছেন, কোতলপুরকে ভুলতে পারবো না। সিপিএমের হার্মাদরা এখন বিজেপির ওস্তাদ হয়েছে। আমাদের গদ্দাররা এখন বিজেপিতে। বিক্রমপুরে সিপিএমের হার্মাদরা ছেলের মুণ্ড কেটে মায়ের কোলে দিয়ে দিয়েছিল। ছেলেটির নাম সালাম। তারপর আমি ওদের বাড়ি গিয়েছিলাম। সেখানে আমার ভাই ছিল সালাম। ও আমার বাড়িতে ভাইফোঁটা নিতে আসত।' এরপরেই মমতা আরও বলেন , মা-বোনেরা মনে রাখবেন, এটা দিল্লির নির্বাচন নয়, বাংলার নির্বাচন। বিজেপির নির্বাচনের আগে মিথ্যে কথা বলে তারপর পালিয়ে যায়।'

 

আরও পড়ুন, ইস্তাহারে তৃণমূলকে ছাপিয়ে গিয়েছে BJP, কী কী ক্ষেত্রে জানুন বিস্তারিত  

 

 এদিন ফের রান্নার গ্যাস নিয়ে কথা বলেন তৃণমূল সুপ্রিমো। তিনি বলেছেন, কেন্দ্রকে বিনামূল্য গ্যাস দিতে হবে। আমি পয়সা না নিয়ে গ্য়াসের কানেকশান দেব , আর গ্যাসের দাম করব ৮০০ টাকা, তা হতে পারে না।' এদিন তিনি আরও বলেন, 'লকডাউন চলাকালীন সব পরিযায়ী শ্রমিকদের আমিই টাকা দিয়ে নিয়ে এসেছি।  প্রার্থী কে হয়েছে ভূলে যান,ধরুন আমি হয়েছি। প্রার্থী জিতলে সরকারটা আমার হবে।ভোটের দিন বিজেপিকে রাজনৈতিকভাবে কবর দিন',ভোটে জিততে মরিয়াভাবে এদিন বললেন তৃণমূল সুপ্রিমো।