পশ্চিম মেদিনীপুরে ফের বিজেপিকে নিশানা করলেন মমতা। এদিন মুখ্যমন্ত্রী বলেছেন, ঘাটাল মাস্টার প্ল্য়ান তৈরি করলেও বাধা দিচ্ছে কেন্দ্র। উল্লেখ্য, সম্প্রতি রাজ্যে সফরে মোদী এবং শাহ এসে প্রতিবারই পানীয় জলের সমস্যাকে বড় করে তুলে ধরেছেন। জলে আর্সেনিকের ফলে অন্তঃসত্তা মহিলা এবং শিশুরা যে মৃত্যুর কবলে পড়ছেন তাও উল্লেখ করেছেন তাঁরা। এবং প্রতিশ্রতি দিয়ে বলেছেন, বিজেপি এরাজ্যে ক্ষমতায় এলে প্রত্য়েকের ঘরে ঘরে পানীয় জলের লাইন পৌছে দেওয়া হবে। আর এদিন  পানীয় জলের সমস্যার কথা না মেনে নিয়ে এরই পাল্টা জবাবে মমতা বললেন, চাষের জমির জন্য যথেষ্ট জল রয়েছে।

আরও পড়ুন, রাজ্যে প্রথমদফা ভোটের আগে শালবনিতে উদ্ধার BJP নেতার ঝুলন্ত দেহ, কাঠগড়ায় তৃণমূল 

 শুক্রবার দাসপুর এবং চন্দ্রকোণায় একের পর প্রশ্নের সামনে বিজেপিকে নিশানা করেছেন মমতা। সীমান্তে অনুপ্রবেশ আটকানোর দায় কি বিএসএফ (BSF)-এর নয়, সিএএ  (CAA) কার্যকর করার সঙ্গে রাজ্যে আসার কী সম্পর্ক, দিল্লির বিজেপি নেতা কি পশ্চিমবঙ্গে বহিরাগত নন, সাত বছরেও কেন শেষ হল না সারদা তদন্ত' বলে এদিন প্রশ্ন তুলেছেন তৃণমূল সুপ্রিমো।   শনিবার রাজ্যের প্রথম দফা ভোট গ্রহন। এদিকে সারদাকাণ্ডের তদন্তের সময়সীমা নিয়ে প্রশ্ন তুলে পাল্টা মমতার কথায় তৃণমূলেই চাপ বাড়লো না তো  বলে চাপান উতোর রাজনৈতিক মহলের।

 আরও পড়ুন, ভোটের বাংলায় একটা বড় প্রশ্ন , মমতা কেন ‘আয়ুষ্মান ভারত’ চালু করেননি রাজ্যে 

অপরদিকে,  এদিন সবংয়ে রোড শো করার পর বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তীব্র আক্রমণ করেছেন তৃণমূল সুপ্রিমোকে। '১০ বছরে কিছুই করেননি মমতা, উনি কী দিয়েছেন সেটা লোকে দেখেছে।' পাশাপাশি  ভোটের দোরগড়ায় দাড়িয়ে একের পর এক খুন প্রসঙ্গে মমতার সরকারকে ধীক্কার জানিয়েছেন অমিত শাহও।