'কোভিড আক্রান্তরাও ভোট দেবেন' হুগলীর বলাগড়ের জনসভায় এসে বৃহস্পতিবার বলেছেন মমতা। এদিন তিনি বলেছেন, কেউ বহিরাগত বা গুন্ডাদের ভয় পাবেন না। মা-বোনেরা দেখলেই হাতা খুন্তি নিয়ে তেড়ে যাবেন। রুখে যাবেন। একটা ভোটও যেনও বাদ না পড়ে। আর যারা কোভিডে আক্রান্ত হয়েছেন, তাঁরাও ভোটটা দেবেন। তাঁদের জন্যও নির্দিষ্ট সময়ে ভোট দেওয়ার ব্যবস্থা রয়েছে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। 

 

আরও পড়ুন, দিলীপের উপর হামলার ঘটনায় গ্রেফতার ১৬, আজ রাজ্য জুড়ে প্রতিবাদ BJP-র  


এদিন ফের মমতা জ্বালানী ইস্যু নিয়ে কেন্দ্রীয় সরকারকে নিশানা করেছেন। এদিন তিনি বলেন, আমি বিনা পয়সায় চাল দেব, আপনারা সাড়ে নয়শো টাকার গ্যাসে ফোঁটাবেন, তা হবে না। তাই বাংলার মানুষকে বিনা পয়সায় গ্যাস  দেওয়ার কথা জানিয়েছেন মমতা। হুগলীর বলাগড় সেরে এদিন আবার নাড্ডা সফরের দিনে  শ্রীরামপুরে জনসভায় আসেন মুখ্যমন্ত্রী। শ্রীরামপুরে এসে চাষীদের একর প্রতি ১০ হাজার টাকা, স্বাস্থসাথী, দুয়ারে দুয়ারে রেশন সহ একধিক প্রকল্প মনে করিয়ে ভোট চাইলেন মমতা এবং ব্যাঙ্কের সুদ কমানো নিয়ে ফের বিজেপি সরকারকে নিশানা করেছেন মমতা। উল্লেখ্য, মোদী-শাহ-নাড্ডা প্রত্যেকেই বাংলায় এসে শুধু একটাই প্রশ্ন করেন, কেন্দ্রের পাটানো রেশন-আম্ফানের টাকা কোথায় উধাও হয়ে গেল। যদিও এপ্রশ্নের উত্তর মিলবে ২ মে ফলাফলের দিন বলেই চাপান উতোর রাজনৈতিক মহলে। 

আরও পড়ুন, Election Live Update-বেহালায় মমতা-মেখলিগঞ্জে রোড শোয়ে নাড্ডা, ওদিকে হাওড়ায় যোগীর পাল্টা জয়া 

 

অপরদিকে, তিনি আরও বলেছেন,' প্রতি মাসে সেখানে ৫০০ থেকে ১০০০ টাকা বাড়ির মহিলা অভিভাবককে দেওয়া হবে। এতে সামাজিক সুরক্ষা থাকবে।' এদিন কৃষি ইস্যু নিয়ে কথা বলেন তৃণমূল সুপ্রিমো।