পুরুলিয়ার সভায় যাওয়ার পথে দুর্ঘটনার কবলে শুভেন্দু অধিকারীর কনভয়। জানা গিয়েছে, বাঁকুড়ার কাছেই একটি পিকআপ ভ্যানের সঙ্গে বিজেপি নেতার কনভয়ের দুটি গাড়ির সংঘর্ষ হয়। আহত হয়েছে এক নিরাপত্তারক্ষী। যদিও ওই গাড়িটিতে শুভেন্দু ছিলেন না। সম্পূর্ণ সুস্থ রয়েছেন তিনি। 

আরও পড়ুন, 'হাথরাসের মতো গনধর্ষণ এখানে ঘটেনি-কারণ বাংলার পাহারাদার মমতা', SC-ST ইস্যুতে তোপ অভিষেকের  

 

 

বৃহস্পতিবার দুপুরে ওন্দা থানা এলাকায় ঘটে দুর্ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিজেপি নেতা শুভেন্দুর কনভয়ে মোট ৭ টি গাড়ি ছিল। ৬০ নম্বর জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় ওন্দায় উলটো দিক থেকে আসা একটি পিকআপ ভ্য়ান আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে কনভয়ের পিছনের দুটি গাড়িতে ধাক্কা দেয়ে। ক্ষতিগ্রস্থ হয় একটি গাড়ি।  ওই গাড়িতে উপস্থিত এক নিরাপত্তা রক্ষী আহত হয়েছেন। তবে  সম্পূর্ণ সুস্থ রয়েছেন শুভেন্দু অধিকারী। ইতিমধ্যেই রওনা দিয়েছেন দুর্ঘটনাস্থল থেকে সভার দিকে।

 

 

আরও পড়ুন, জোড়াবাগানে নাবালিকাকে খুনের আগে যৌন নিগ্রহ-নৃশংস অত্যাচার, উদ্ধার ভাঙা দাঁত-ছুরি 


মমতার সভার উত্তর দিতেই পুরুলিয়ায় সভা করতে যাচ্ছিলেন শুভেন্দু। উল্লেখ্য, ১৯ জানুয়ারির পুরুলিয়ায় সভা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। সভামঞ্চ থেকে বিরোধী শিবির বিজেপিকে একের পর এক তোপ দেগেছিলেন। এবার পাল্টা জবাব দিতে বৃহস্পতিবারে জয়পুর এবং বিবি হাইস্কুলের মাঠে সভায় সামিল হওয়ার কথা শুভেন্দুর।