বিজেপিতে যোগ দিলেন দীনেশ ত্রিবেদী। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার উপস্থিতিতে যোগদান দীনেশের। শনিবার বিজেপির সদর দফতরে গিয়ে গেরুয়া শিবিরে যোগদান করলেন দীনেশ ত্রিবেদী।

আরও পড়ুন, রবিবার মোদীর সভায় অক্ষয়কুমার, প্রধানমন্ত্রীর বিগ্রেডে সমাবেশে থাকতে পারেন মিঠুনও 

 

 


 এদিন তিনি বিজেপিতে যোগদান করেই বললেন, শুধু ধন্যবাদ জানানোই নয়, এই সময়ের অপেক্ষা করছিলাম আমি। আগে পরিবারের সেবা করা হত। এই দলে দেশের সেবার করা হয়।' এদিন তিনি আরও বলেছেন, পশ্চিমবঙ্গে এখন শুধু দুর্নীতি-হিংসা। এত অভিযোগ আসত, বিরক্ত হয়ে যেতাম। এতদিন পর আসল পরিবর্তন হয়েছে। এতে বাংলার মানুষ খুশি', বলেই দাবি দীনেশের।

আরও পড়ুন, মোদীর 'স্বাধীনতা-কমিটি'তে সনিয়া-মনমোহন, ভোটের পর 'ভিক্টোরিয়া' ভূলে থাকবেন কি মমতাও  


প্রসঙ্গত,  দল ছেড়ে কার্যত একাধিক তোপ দাগেন  তৃণমূলের বিরুদ্ধে। তৃণমূল ছাড়ার পর তিনি বলেন, 'তৃণমূলকে ধন্যবাদ। চুপ করে থাকতে থাকতে আমার দম বন্ধ হয়ে আসছে। আমি আর চোখে দেখতে পারছি না। ওদিকে অত্যাচার চলছে, কিছু করতে পারছি না। বাংলায় গিয়ে আমি মানুষের সঙ্গে কথা বলতে চাই।' তিনি এরপরে বলেন, আমার মন বলছে, বিবেকানন্দের বাণী শুনতে। ওঠো -জাগো -লক্ষ্যে না পৌছানো পর্যন্ত থেমে থেকো না। আমার মন বলছে এখানে চুপ করে বসে বসে দেখার থেকে ইস্তফা দাও।' তিনি আরও বলেন, দল আর মমতা বন্দ্য়োপাধ্যায়ের হাতে নেই। যখন মমতা একই দল চালাতেন তখনই সুসময় ছিল।' তবে রবিবার মোদীর ব্রিগেডের আগে এবং প্রার্থী তালিকা প্রকাশ করার প্রাক্কালে দীনেশের বিজেপিতে যোগ যথেষ্ট অর্থবহ করছে বলে চাপান উতোর রাজনৈতিক মহলে।