নাড্ডার কনভয়ে 'হামলা', রাজ্য়ের আইন-শৃঙ্খলা তুলে টুইট বোমা ধনখড়ের।  'অরাজকতা এবং অনাচার' নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল জগদীপ ধনখড়। মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে টুইটে তোপ দাগলেন রাজ্যপাল।  তিনি জানিয়েছেন, মুখ্যসচিব- ডিজিপির কাছে সতর্কতা দেওয়া সত্ত্বেও কী করে এটা ঘটল।

 

 

আরও পড়ুন, নাড্ডা-কৈলাসের গাড়ি ভাঙচুর, পাথর বৃষ্টি, কাঁচের বোতল ছুঁড়ে হামলা ডায়মন্ড হারবারে


প্রসঙ্গত, ডায়মন্ড হারবারে যাওয়ার পথে একাধিক শীর্ষ বিজেপি নেতার গাড়িতে হামলা। কৈলাশ বিজয়বর্গীয়, অনুপম হাজরার গাড়িতে ইট ছুঁড়ে ভাঙচুর, জেপি নাড্ডার গাড়িতেও পাথর বৃষ্টি। কাচে বোতল ছুঁড়েও আক্রমণ করা হয়েছে। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।  উল্লেখ্য, 'জেপি নাড্ডার রাজ্যে সফরে পুলিশি নিরাপত্তার যথাযথ ব্যবস্থা করা হয়নি', গাফিলতির অভিযোগ তুলে  অমিত শাহকে চিঠি দিয়েছেলেন দিলীপ ঘোষ। এদিকে সেই অভিযোগই সত্যই হল মত বিজেপি সমর্থকদের। 

 

 

আরও পড়ুন, আজ মুখ্যমন্ত্রীর 'ভাইপো'-র পাড়ায় নাড্ডা, সভা ঘিরে সাজো সাজো রব ডায়মন্ড হারবারে

 

বিজেপির সর্বভারতীয় সভাপতির কনভয়ে হামলার পরে বেশ ভাল মতোই চটলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। ২০২১ এর নির্বাচনের আগে যে রাজ্য়ের নানা জায়গায় বিশৃঙ্খলা ছড়িয়েছে, এ নিয়ে বিতর্কের ঝড় উঠেছে রাজনৈতিক মহলে। একে উত্তরবঙ্গ কন্যায় একজনের মৃত্যু যেন আরও কঠিন পরিস্থিতির সামনে এসে দাঁড় করিয়েছে রাজ্যবাসীকে। তবে বৃহস্পতিবারের এই ঘটনার পর রাজ্যপালের টুইট চাপ সৃষ্টি করবে রাজ্যের শাসক দলকে।