সেলফি তুলতে গেলে তৃণমূল কর্মীকে ধাক্কা জয়া বচ্চনের। হাওড়ায় যোগীর সভার দিনেই পাল্টা তৃণমূলের রোড শোয়ে অঘটন ঘটালেন জয়া। রোড শো চলাকালীন বাংলার 'ধন্য়ি মেয়ে'কে পেয়ে স্বাভাবিকভাবেই একটু গদগদ হয়ে পড়ে তৃণমূল ভক্তরা।  এমনই সময় একজন তৃণমূলকর্মী জয়ার হুড খোলা গাড়ির সিড়িতে উঠে সেলফি তুলতে যায়। এমন সময়ই  চলন্ত গাড়ি থেকে সেই  তৃণমূল কর্মী তথা 'ভাদুড়ি ভক্ত'কে সজোরে ধাক্কা মেরে নীচে ফেললেন জয়া।  এশিয়ানেট বাংলার এক্সক্লুসিভ ভিডিওতে উঠে এল সেই দৃশ্য।

আরও পড়ুন, Election Live Update-বেহালায় মমতা-মেখলিগঞ্জে রোড শোয়ে নাড্ডা, ওদিকে হাওড়ায় যোগীর পাল্টা জয়া  

 

 

এদিকে ভোটের মাঝে তৃণমূলকে সমর্থন করতে জয়া বচ্চন বাংলায় এসেছেন। তিনিই নিজেই তৃণমূল ভবনে জানিয়েছেন, 'আমার পার্টীর নেতা অখিলেশ যাদব আমাকে বললেন, আমরা সমর্থন করছি তৃণমূল কংগ্রেসকে। তৃণমূলের আপনি যাবেন বাংলায়। ভাল লাগল কাজটা পেয়ে।'  শুরুতেই যাতে বহিরাগত ইস্যু না ওঠে, নিজেকে বাঁচাতে তিনি আরও জানিয়েছিলেন, আমার নাম জয়া বচ্চন। কিন্তু আগে নাম ছিল জয়া ভাদুড়ি। আমি তরুণ ভাদুড়ির মেয়ে। আমরা প্রবাসী বাঙালি-কিন্তু বাঙালি।' এদিকে বিরোধী কোনও দল নয়, সেই তৃণমূলকে সমর্থন করতে এসে, এদিন তিনি খোদ তৃণমূলকর্মীকেই তাঁর সঙ্গে সেলফি তোলার অপরাধে চলন্ত গাড়ি থেকে নীচে ফেলে দিলেন। এহেন ঘটনায় সরগরম রাজ্য-রাজনীতি। 

আরও পড়ুন, 'জীবনের সফলতা-ব্যর্থতা কখনই পরীক্ষার নম্বর ঠিক করে না', বাংলার ছাত্রের সঙ্গে কথোপকথনে মোদী 

অপরদিকে ভোট চলাকালীন প্রচারের ঝড়ে চারিদিকে ঘুরে বেড়াচ্ছে 'বাংলা নিজের মেয়েকেই চায়' কিনা এই দ্বন্দ্ব। আর সেই বাংলায় এসে 'ভাদুড়ি' পরিবারের মেয়ে বলে পরিচয় দেওয়ার পর কার্যত   ৭২-র 'ধন্য়ি মেয়ে'-র কাণ্ড এই কাণ্ডের পর তাজ্জব কলকাতা। চতুর্থ দফার দোরগড়ায় তাই তৃণমূলের স্লোগান পাল্টি খাবে কিনা, চাপান উতোর রাজনৈতিক মহলে।