বাংলা সফরে এসেই করোনা এবং ডেঙ্গী নিয়ে তৃণমূলকে নিশানা নাড্ডার। তুলে আনলেন কলকাতায় কেন্দ্রীয় দলের আসার প্রসঙ্গও। বৃহস্পতিবার নিউটাউন অভিজাত হোটেল থেকে ১০টা ১০মিনিটে বেরোলেন  জেপি নাড্ডা। । হেসস্টিংসের বিজেপি কার্যালয়ে কার্য কর্তাদের বৈঠক করছেন তিনি। লক্ষ্য সোনার বাংলার সূচনায় গিয়ে বাংলার স্বাস্থ্য ব্যবস্থাকে তুলে ধরে মমতার সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন নাড্ডা।

আরও পড়ুন, নাড্ডার হাত ধরেই আজ BJP-র এলইডি যাত্রার শুভ সূচনা, মোদীর বার্তা পৌছবে গেরুয়া শিবির 

 


বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এদিন জানিয়েছেন, বাংলায় যখন কোভিডে মাত্রা ছাড়িয়ে সংক্রমণ বেড়েছে, সেই সময় করোনা পরিস্থিতি খতিয়ে দেখতে রাজ্য়ে আসে কেন্দ্রীয় দল। কিন্তু তাঁদের গেস্টহাউজ থেকে বাইরে বেরোতে দেওয়া হয়নি। তাঁদেরকে দিল্লিতে ফিরে যেতে বলা হয়, এদিন ক্ষোভের সহিত জানিয়েছেন নাড্ডা।  তাঁদের কাছে কোনও রিপোর্ট পর্যন্ত ঠিক করে পাঠানো হয়নি বলেও দাবি করেন নাড্ডা।  এরপরেই তিনি বলেন, বাংলায় ক্ষমতায় এসে সবার আগে আয়ুশমান ভারতকে চালু করবেন। 

 

 

আরও পড়ুন, 'এত ভয় কেন দিদি?', দলীয় কার্যায়ের বৈঠকে কেন একথা বললেন বিজেপি প্রধান জেপি নাড্ডা 

এদিন নাড্ডা ডেঙ্গু নিয়েও রাজ্যের শাসকদলের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন।তিনি বলেছেন রাজ্য সরকার কেন্দ্র থেকে পাঠানো টাকার হিসেব দিতে চায় না। এরই সঙ্গে স্বাস্থ্য সংক্রান্ত রিপোর্টও না পাঠানোর অভিযোগ তুলে অসন্তুষ্ট হয়েছেন বলেও অভিযোগ তোলেন নাড্ডা। আর সেই সময় জেপি নাড্ডা বলেন, তিনি স্বাস্থ্য মন্ত্রী থাকাকালীন কেন্দ্র ডেঙ্গুর রিপোর্ট চেয়ে পাঠিয়েছিলেন। কিন্তু সেই রিপোর্ট পাঠাতে গররাজি ছিল রাজ্য সরকার।