একুশের বিধানসবা ভোটের আগে আরও এক মন্ত্রীর ইস্তফা। ক্রীড়া প্রতিমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন লক্ষ্মীরতন শুক্লা। মন্ত্রিত্ব পদ ছাড়লেও বিধায়ক পদ রয়েছেন তিনি। সূত্রের খবর, মুখ্যমন্ত্রীকে তিনি জানিয়েছেন, অন্য কোনও দলে তিনি যোগ দেবেন না। আবার ক্রিকেট মাঠে ফিরতে চান তিনি। সেকারনে রাজনীতি থেকে অবসর নিচ্ছেন। যদিও তিনি বিধায়ক পদে থেকে নিজের মেয়াদ সম্পন্ন করতে চান বলে সূত্রের খবর।

আরও পড়ুন-Bangla News West Bengal পিকনিক করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা, গাড়িতে পাথর বোঝাই লরির ধাক্কা, মহিলা

রাজনীতি থেকে অবসর নিতে চলেছেন প্রাক্তন এই ক্রিকেটার। যদিও তিনি বিধায়ক পদে থাকায় ধন্দ থাকছেই। হাওড়ার আরও এক মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্য়ায় নিয়ে ধন্দ আগে থেকেই রয়েছে। মাঝে মধ্যেই দলের বিরুদ্ধে বেসুরো মন্তব্য শোনা যাচ্ছে তার গলায়। অনেকে অনুমান করছেন, শুভেন্দুর পথে হেঁটে তিনিও বিজেপিতে যোগদান করতে পারেন। যদিও, মন্ত্রিত্ব ছাড়ার পর লক্ষ্মীরতন শুক্লা কি করতে চান? তা নিয়ে জল্পনা চলছে রাজ্য রাজনীতিতে। 

আরও পড়ুন-স্বস্তির মাঝেও কাঁটা, ফের হাসপাতালে ভর্তি হতে হবে সৌরভকে

সূত্রে খবর, মন্ত্রিত্ব পদ থেকে ইস্তফা দিয়ে তিনি মুখ্যমন্ত্রী জানিয়েছেন, রাজনীতি থেকে অবসর নিয়ে ক্রিকেট মাঠে পুনরায় ফিরতে পারেন তিনি। এই অবস্থায় শাসক দলের বিরুদ্ধে সুর চড়িয়েছেন বিজেপির শমিক ভট্টাচার্য। তিনি বলেন, তৃণমূল একটা দিশাহীন দল। লক্ষ্মীরতন শুক্লার মন্ত্রিত্ব ছাড়ার বিষয়ে আমি কিছু জানি নায সেটা লক্ষ্মী নিজেই বলতে পারবেন। মন্তব্য করেন শমিক ভট্টাচার্য।