মেচেদায় ভোট প্রচারে গিয়ে মোদী সরকারকে ফের নিশানা মমতার। এদিন তৃণমূল সুপ্রিমো গেরুয়াশিবিরকে আক্রমণ করে বলেন,  স্বৈরাচারী-দাঙ্গাবাজদের দল বিজেপি। ক্ষোভ প্রকাশ করে বলেছেন, অসমে  ১৪ লক্ষ বাঙালির নাম বাদ গিয়েছে। বাংলায় এনপিআর-এনআরসি করতে দেব না।

আরও পড়ুন, BJP-র প্রার্থী নির্বাচন নিয়ে মন্তব্য করে বিতর্কে বিশ্বজিৎ, ভাইরাল হতেই দিলেন অন্য ব্যাখ্যা 

 

তিনি আরও অভিযোগ তুলে বলেছেন, কৃষকদের জমি কেড়ে নিয়েছে বিজেপি। দিল্লিতে কত মানুষ মারা গিয়েছে। পাশাপাশি এদিন পটাশপুরের জনসভা থেকে মুখ্যমন্ত্রী আবারও চড়াসুরে নিশানা করেন বিজেপিকে। তিনি বলেন, বিজেপি পুরোপুরি সফল। এই রাজ্যের মানুষ মোদীর মুখ দেখতে চায় বলেও দাবি করেন মমতা। একই সঙ্গে তিনি বিজেপিকে দুর্যোধনের সঙ্গে তুলনা করেন। মমতা এদিন আবার মনে করান,  ছাত্র-যুবদের জন্য সুলভ ক্রেডিট কার্ডের ব্যবস্থা আনা হয়েছে। ১০ লক্ষ টাকা ঋণ পাবেন, মাত্র ৪ শতাংশ সুদে। জামিনদার হিসেবে কাউকে থাকতে হবে না। মা-বাবার উপর নির্ভর করতে হবে না'।

 

আরও পড়ুন, গরুপাচারকাণ্ডে বিনয় মিশ্রের বাড়ি বাজেয়াপ্ত করল ED, নজর এড়াতে অন্য নামে রেজিস্টার  

 

অপরদিকে, এদিন মমতা বলেন,'এটা দিল্লির নির্বাচন নয়, নরেন্দ্র মোদির নির্বাচন নয়। বিজেপির নির্বাচন নয়, এটা বাংলার নির্বাচন। এই নির্বাচনে আপনারা যদি চান আমি থাকি, তাহলে আমার প্রার্থীদের ভোট দিলে আমি সরকার গঠন করতে পারব। তাই আমার পক্ষ থেকে এরা ভোটে দাঁড়িয়েছে। আপনারা দয়া করে এদেরকে ভোটটা দেবেন।