চলতি মাসেই মমতার দুটি সভা জলপাইগুড়ি এবং কোচবিহারে। ১৫ ডিসেম্বর জলপাইগুড়িতে এবং ১৬ ডিসেম্বর কোচবিহারে সভা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়।  ইতিমধ্যেই এমনই পোস্টার এল প্রকাশ্য়ে। 

কোথায় কখন মমতার এই সভা

এদিকে এই মুহূর্তে রাজ্য-রাজনীতিতে গরম আবহাওয়া। একদিকে যেমন শুভেন্দু অধিকারীর মন্ত্রীত্ব ছাড়া অপরদিকে তার উপর নাড্ডা সফরে হামলা, রাজ্যপালের হুঁশিয়ারি থেকে শুরু করে মুখ্যসচিব সহ ডিজিকে তলব দিল্লিতে। স্বাভাবিকভাবেই একুশের আগে এই বিষয় গুলি বাড়তি চাপ দিয়েছে। তাই এই ভোট জেতার জন্য প্রচারের পাশপাশি এই প্রসঙ্গগুলিও উঠে আসবে। তা আর বলার অপেক্ষা রাখে না। ১৫ ডিসেম্বর জলপাইগুড়ির এবিপিসি গ্রাউন্ড এবং  ১৬ ডিসেম্বর কোচবিহারে রাস মেলা ময়দানে মুখ্যমন্ত্রীর এই সভা অনুষ্ঠিত হবে। এবং দুইদিনই দুপুর ১২ নাগাদ সভা শুরু হবে।

একুশের আগে আরও কীকী অপেক্ষা করছে

অপরদিকে, দেখতে দেখতে বছর ঘুরলেই প্রত্য়েক নেতা-নেত্রীর পরীক্ষা। নাম্বার দেবে সাধারণ মানুষ। ২০২১ সালের বিধানসভা নির্বাচন তাই কোনও অংশে জীবনের আর দশটা পরীক্ষার থেকে কম নয়। বৈতরীণি পার হলেই বাংলা জয়।তাই একদিকে যেমন চলছে আয়ুশ বনাম স্বাস্থ্যসাথীর হাড্ডাহাড্ডি লাড়াই। তেমনই অপরদিকে রাজ্য-কেন্দ্রের সভা নিয়ে ধুন্ধুমার। উত্তরকন্য রেশ না যেতেই নাড্ডার ডায়মন্ডহারবার সফর ঘিরে তুলকালাম। এদিকে চলতি মাসেই মমতার সভার  আগেপিছে আসতে চলেছে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। তাই একুশের আগে আরও কীকী অপেক্ষা করছে তা সময়ই বলবে।

 

 

 

বিস্তারিত আসছে....