রাজ্যে করোনা পরিস্থিতি নিয়ে উদ্ধেগ প্রকাশ করেছেন মমতা। এদিকে রাজ্য়ে প্রতিদিনের আক্রান্তের সংখ্যা ৮ হাজার ছাড়িয়েছে। এদিকে অ্য়াক্সিট আক্রান্তের সংখ্যা ৪৯,৬৩৮ জন। এই পরিস্থিতি রাজ্যে নেই পর্যাপ্ত কোভিড ভ্যাকসিন, ওষুধ, অক্সিজেন। যা নিয়ে সাহায্য চেয়ে ইতিমধ্য়েই মোদীকে চিঠিও দিয়েছেন মমতা।

 

আরও পড়ুন, 'কোভিডের সঠিক তথ্য দেয়নি রাজ্য', ভয়াবহ সংক্রমণের মাঝে বিস্ফোরক নাড্ডা  

 

 

 এনিয়ে টুইট করে মমতা জানিয়েছেন, করোনা সংক্রমণ থেকে সাধারণ মানুষকে রক্ষা করতে সকল পদক্ষেপ নিয়েছে রাজ্য সরকার। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আমি সকল আধিকারিককে প্রয়োজনীয় নির্দেশ দিয়েছি। আজ দুপুর ২ নাগাদ এনিয়ে সাংবাদিক বৈঠক ডাকা হয়েছে। সেখানে সকল শীর্ষ আধিকারিকরাই থাকবেন। করোনার হাত থেকে সাধারণ মানুষকে বাঁচাতে , আমি প্রধানমন্ত্রীর কাছে অতিরিক্ত ওষুধ-ভ্যাকসিন পাঠানোর আবেদন জানিয়েছি। উল্লেখ্য, রবিবারই নরেন্দ্রমোদীকে চিঠি পাঠিয়েছেন মমতা বন্দ্য়োপাধ্যায়। তিনি চিঠিতে জানিয়েছেন, রাজ্যের কাছে পর্যাপ্ত অক্সিজেন এবং ওষুধ নেই। নেই পর্যাপ্ত পরিমানে কোভিড ভ্য়াকসিনও। সেই জন্য  কেন্দ্রীয় সরকাররে সহযোগীতা চেয়েছেন মুখ্যমন্ত্রী।

 

আরও পড়ুন, ভোটের বাংলায় কি আছড়ে পড়ল করোনার দ্বিতীয় তরঙ্গ, আক্রান্তের সংখ্যা ৮ হাজারের বেশি 

 

অপরদিকে, কোভিডে পরিস্থিতি রাজ্যে আক্রান্তদের সংখ্যা বেড়ে যাওয়ায় বেড বাড়িয়েও সামাল দেওয়া যাচ্ছে না। তাই করোনার উপসর্গ তীব্র হলে তবেই হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিচ্ছে স্বাস্থ্য দফতর। এই মর্মে নয়া নির্দেশিকাও জারি করা হয়েছে।