রাতে ঘুম ভালো হয়েছে মমতার। চিকিৎসায় সাড়া দিচ্ছেন মমতা। রাতে ঘুম ভালো হয়েছে মুখ্যমন্ত্রীর। পায়ের ফোলা কিছুটা কমেছে। ঘাড়,কাঁধ, কবজির ব্যথাও কমেছে। এমনটাই জানিয়েছে এসএসকেম হাসপাতাল।

 

 

এসএসকেম হাসপাতালের অধিকর্তা তিনি ইতিমধ্য়েই  ওয়ার্ডের ভিতরে প্রবেশ করেছেন। শুক্রবার বেলা এগোরোটার মেডিক্যাল বোর্ডের মিটিং হওয়ার কথা রয়েছে। এইমুহূর্তে মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা কীরকম এবং তাঁকে এই অবস্থায় হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া সম্ভব কী না, না হলে কবে সেটা সম্ভব. মূলত এবিষয়েই মিটিয়ে বসবে মেডিক্যাল বোর্ড। মমতার জন্য একটি অ্য়াম্বুলেন্সও প্রস্তুত করে রাখা হয়েছে। যাতে মুখ্যমন্ত্রীর কোনও রকম শারীরিক পরীক্ষা-নিরিক্ষার প্রয়োজন হলে দ্রুত নিয়ে যাওয়া সম্ভব হয়। ইতিমধ্য়েই মুখ্যমন্ত্রীর আরোগ্য় কামনায় টুইট করেছেন রাজ্যপাল।


 

 

 

তবে এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর 'হামলার' প্রতিবাদে শুক্রবার রাজ্যজুড়ে 'মৌন মিছিল' করবে তৃণমূল কংগ্রেস। দুপুর ৩টে থেকে বিকেল ৫টা পর্যন্ত মুখে কালো কাপড় বেঁধে এবং হাতে কালো পতাকা নিয়ে মিছিল করবেন তৃণমূল নেতা-কর্মীরা। ওদিকে মমতার উপর হামালার অভিযোগে (ECCI) ইসিসিআই- এর সঙ্গে দেখা করতে দিল্লির পথে তৃণমূলের সংসদীয় প্রতিনিধি দল।