ভোটের আগে কলকাতার রাজপথে বড়সড় দুর্ঘটনার কবলে পড়লেন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্য়ায়। দুর্ঘটনার জেরে ক্ষতিগ্রস্ত হয় গাড়িটি। জানা গিয়েছে, কসবার নবপল্লী রাজডাঙা এলাকায় বনমন্ত্রীর গাড়িতে ধাক্কা মারে একটি ম্যাটাডোর। সজরে ধাক্কার মারার কারনে ক্ষতিগ্রস্ত হয় মন্ত্রীর গাড়ি। তবে পুরোপুরি সুরক্ষিত রয়েছেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন-এ কেমন 'বর্ধমান' বানান, রাজ্যপালের ট্যুইট ঘিরে নেট দুনিয়ায় শোরগোল

নতুন বছরের প্রথম দিনে দুর্ঘটনাক কবলে পড়েছিলেন কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়। আসানসোল থেকে কলকাতা ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েছিল কেন্দ্রীয়মন্ত্রীর কনভয়। জামুড়িয়ার সাতগ্রামে বাবুলের কনভয়ে ধাক্কা মারে একটি গাড়ি। দুর্ঘটনায় জখম হয়েছিলেন বাবুলের আপ্ত সহায়ক। যদিও, এই দুর্ঘটনায় মন্ত্রী বাবুল সুপ্রিয়র কোনও ক্ষতি হয়নি। অন্যদিকে, আজ কলকাতায় কসবার নবপল্লীর কাছে বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে ধাক্কা মারে একটি ম্যাটাডোর। দুর্ঘটনার জেরে ক্ষতিগ্রস্ত হয় তাঁর গাড়ি।

আরও পড়ুন-বাগুইআটিতে বার সিঙ্গার খুনে ঘণীভূত রহস্য, নেপথ্যে কি সম্পর্কের টানাপোড়েন

তবে স্বস্তির খবর, দুর্ঘটনার জেরে কোনও ক্ষতি হয়নি মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের। তিনি বলেন, এমন ঘটনা ঘটতে পারে। বড় করে দেখার কিছু নেই। কারোরই কোনও ক্ষতি হয়নি। শুধু গাড়িটির ক্ষতি হয়েছে। বাবুল সুপ্রিয়র গাড়িতে দুর্ঘটনায় অন্য গাড়ির চালক মত্ত অবস্থায় ছিলেন। তার জেরে লেন ভেঙে বাবুলের কনভয়ে ধাক্কা মারে। রাজীবের গাড়ি দুর্ঘটনায় এমন কোনও সম্ভাবনা আছে নাকি খতিয়ে দেখছে পুলিশ।