'দিদির উপর বিশ্বাস করেছিল মানুষ-বিশ্বাসভঙ্গ হয়েছে', ব্রিগেডে এসেই মমতাকে তোপ দাগলেন নরেন্দ্র মোদী। 'দিদির রিমোট এখন অন্যের হাতে' বলেও এদিন তৃণমূল সুপ্রিমোকে নিশানা করলেন মোদী। 

আরও পড়ুন, 'সবকিছুকেই বেচে দিয়েছে - বাকী শুধু দেশটা', মোদীকে পাল্টা নিশানা মমতার 

 

এদিন ব্রিগেডের সভায় এসে প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদী বলেছেন, বাংলার মানুষ পরিবর্তনের জন্য দিদির উপর ভরসা করেছিল, কিন্তু দিদি আর তার ভাই ভাইপোরা আপনাদের এই ভরসা ভঙ্গ করেছে। আমি দিদিকে বহু বছর ধরে চিনি। ইনি সেই দিদি নন যিনি বামফ্রন্টের অত্যাচারের বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন। এখন তো দিদির নিজের উপরেও নিজের কন্ট্রোল নেই। দিদির রিমোট এখন অন্যের হাতে। তিনি আরও বলেন, বাংলা চায় শান্তি ।বাংলা চায় পরিবর্তন। বাংলা কখনও পরিবর্তনের আশা ছাড়েনি। এখানে আসা প্রত্যেকটা ব্যক্তি আমাদের মা, আমার বোন, আমার কন্যা প্রত্যেকে বাংলায় আসল পরিবর্তন আনার উদ্দেশ্যে আজ এখানে এসেছেন। '

আরও পড়ুন, 'বাংলার শিশুরা আর্সেনিকের কবলে', মমতাকে তোপ দেগে গ্যাসের দামের আগুন 'পানীয় জলে' নেভালেন মোদী 

 

অপরদিকে এরপরেই মোদী প্রতিশ্রুতি দেন, আমরা প্রত্যেক মুহূর্তে আপনাদের জন্য বেঁচে থাকবো, প্রত্যেক মুহূর্তে আপনাদের স্বপ্নের জন্য বেঁচে থাকব। আপনাদের মন শুধুমাত্র নির্বাচনের সময় নয় প্রতি মুহূর্তে আমাদের পরিশ্রমের দ্বারা আপনাদের মন জয় করব ।' তবে তৃণমূল সহ বাকি বিরোধীদের কটাক্ষ করে বলেছেন, 'আজ ব্রিগেড জনসভার ভির প্রমাণ করে দিচ্ছে যে আর দেরি নয় বিজেপি সরকার আসবেই। আজকের এই ভীড় দেখে মনে হচ্ছে যেন আজকেই ২রা মে।' উল্লেখ্য, ২ মে ২০২১ এর ভোটের ফলাফল বেরোবে।