এগরায় অমিত শাহ-র সভায় বিজেপিতে যোগ দিলেন শিশির অধিকারী। বহু জল্পনা শেষে রবিবার শুভেন্দুর বাবা বিজেপিতে যোগ দিয়েছেন শিশির অধিকারী।  এদিন এগরায় শাহ-র সভায় তুলে নেন দলীয় পতাকা।

আরও পড়ুন, 'ভাইপোকে মুখ্যমন্ত্রী বানাতে চায় মমতা', এগরায় নিশানা অমিত শাহের 

 

 


বিজেপিতে এদিন যোগ দিয়েই শিশির অধিকারী বলেন, এটা আমার  সম্মান রক্ষার লড়াই। চিরকাল লড়াই করে গেছি অন্যায়ের বিরুদ্ধে। আগামীদিনও লড়াই করে যাব। তিনি আরও বলেন ,'নন্দীগ্রামে মমতা বন্দ্য়োপাধ্যায়ের বিরুদ্ধে তাঁর ছেলে শুভেন্দু অধিকারীর জয় হবে। নন্দীগ্রামে শুভেন্দুই জিতবে। নন্দীগ্রামে তাঁর ছেলের জয়ের বিষয়ে ১০০ শতাংশ আশাবাদী শিশির অধিকারী। গোটা পূর্ব মেদিনীপুর জেলায় দুয়ে মুছে সাফ হয়ে যাবে তৃণমূল।'

 

আরও পড়ুন, কোভিডের নয়া স্ট্রেনে কার্যকর নয় কোভিশিল্ড, কলকাতায় সংক্রমণ বৃদ্ধিতে চিন্তায় চিকিৎসকেরা  

 

 

 

 

 যদিও শিশির অধিকারী বিজেপিতে যোগদানের পর অধিকারী পরিবারে পুরো পদ্ম ফুটতে শুধু একজন এই মুহূর্তে বাকি থাকবে। তিনি হলেন  শিশিরপুত্র তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী। তবে এবার দিব্যুন্দুর বিজেপিতে যোগদান এখন সময়ের অপেক্ষা। জল্পনা আরও জোরাল করলেন দিব্যেন্দু নিজেই। এদিকে কাঁথিতে শাহ-র সভায় উপস্থিত থাকার জন্য আগেই নিমন্ত্রনপত্র পাঠিয়েছিল বিজেপি। শনিবার দুপুরে শান্তিকুঞ্জে শিশির অধিকারীর হাতে আমন্ত্রপত্র তুলে দেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী মনসুখ মাণ্ডব্য।