রোজভ্যালিতে গ্রেফতার গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডু। আগেই গ্রেফতার হয়েছিলেন গৌতম কুন্ডু। সিবিআই এর হাতেই শেষমেষ ধরা পড়লেন শুভ্রা কুণ্ডু। এই ঘটনায় তীব্র প্রতিক্রিয়া জানালেন বিজেপির জয়প্রকাশ মজুমদার।

রোজভ্যালি মামলায় দুর্নীতির অভিযোগে  শুভ্রা কুন্ডুকে গ্রেফতার করল সিবিআই। এর আগে রোজভ্যালি মামলায় কর্নধার গৌতম কুন্ডুকে ইডি গ্রেফতার করে। শুক্রবার তার স্ত্রী শুভ্রা কুন্ডুকে গ্রেফতার করে সল্টলেকে সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে নিয়ে আসা হয়েছে। তবে শুভ্রা কুণ্ডু-র হাত ধরে আরও অনেকের নাম উঠে আসতে পারে বলে অনুমান জয়প্রকাশের। 'যা গেছে তা গেছে', রোজভ্যালিকাণ্ডে মমতার এই মন্তব্য শুক্রবার গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডুর গ্রেফতারের পর আক্রমণ করলেন। এদিকে 'কিছু বলার নেই' বলে জানালেন সৌগত রায়।

 
রোজ ভ্যালির কর্ণাধার গৌতম কুণডুর স্ত্রী, মধ্য তিরিশের শুভ্রা এখন দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাটে ৪ বছরের মেয়েকে নিয়ে রয়েছেন। সম্প্রতি শুভ্রার সঙ্গে ইডি-র অফিসার মনোজ কুমারের কিছু ছবি প্রকাশ্য়ে আসতে হইচই পড়ে যায়। এরপরে দ্রুত সরিয়ে দেওয়া তদন্তের দাড়িত্ব থেকে। এদিকে সম্প্রতি শুভ্রা বলেন,' আমার পাশে না হয় কেউ নাই থাকল। কিন্তু এভাবে আমার চরিত্র হনন করা হচ্ছে কেন।'