মনোনয়ন পত্র জমা দিতে  নন্দীগ্রামের উদ্দেশ্যে রওনা শুভেন্দুর। শুক্রবার মনোনয়ন পত্র জমা দেবেন তিনি হলদিয়া মহকুমা শাসকের দপ্তরে। ইতিমধ্যেই কড়া নিরাপত্তার মধ্যে কাঁথির বাড়ি থেকে নন্দীগ্রামের উদ্দেশ্যে রওনা দিয়েছেন শুভেন্দু অধিকারী।

 

শুক্রবার মনোনয়ন পত্র জমা দিতে  নন্দীগ্রামের উদ্দেশ্যে রওনা শুভেন্দুর। নন্দীগ্রামে সিংহবাহিনী মন্দিরে আসেন। সোনাচূড়া দুর্গা মন্দিরে পূজো দিলেন শুভেন্দু। এরপর বেলা সাড়ে ১১টা নাগাদ হলদিয়ায় ক্ষুদিরাম মোড় থেকে রোড শো করে মহাকুমা শাসকের দফতরের মনোনয়ন জমা দিতে যাবেন বিজেপি প্রার্থী। শুভেন্দুর সঙ্গে থাকার কথা স্মৃতি ইরানি এবং বাবুল সুপ্রিয়র। ওদিকে, এদিন একই দিনে,মনোনয়ন পেশ করবেন নন্দীগ্রামের বাম-কংগ্রেস-আইএসএফ জোট প্রার্থী মীনাক্ষী।তিনি একটি মিছিল করে হলদিয়া মহাকুমা শাসকের দফতরে মনোনয়ন পেশ করবেন। তাঁর সঙ্গে রয়েছেন বাম-কংগ্রেস সহ আইএসএফ-র নেতা-কর্মীরা।

 

 

 

 

২০২১ এর বিধানসভা নির্বাচনের সবচেয়ে বেশি হাইভোল্টেজ কেন্দ্র হল নন্দীগ্রাম। একদিকে সবার প্রথমে নন্দীগ্রাম থেকে প্রার্থী হিসেবে দাঁড়ালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্য়ায়। অপরদিকে, শুক্রবার সেই নন্দীগ্রাম থেকে প্রধান বিরোধী দল বিজেপির তরফে একদিকে যেমন মমতার বিরুদ্ধে পার্থী শুবেন্দু অফরদিকে বামের প্রার্থী মীনাক্ষীও।