বিজেপির দাপুটে নেতা রাজু বন্দ্যোপাধ্য়ায়। এবারের বিধানসভা নির্বাচনে কামারহাটি আসনের প্রার্থী। পঞ্চম দফা ভোটগ্রহণের শেষ পর্বে আক্রান্ত হলেন তিনিই। বাইকে করে এসে তৃণমূল আশ্রীত বহিরাগত দুষ্কৃতীরা, তাঁর গাড়ির উপর দুঃসাহসিক হামলা চালায়, বলে অভিযোগ করেছেন কামারহাটির বিজেপি প্রার্থী। অভিযোগের আঙুল সরাসরি ওই কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্রর দিকে।

রাজু বন্দ্যোপাধ্য়ায়ের অভিযোগ, সকাল থেকেই বিভিন্ন বুথে তৃণমূলের বহিরাগত দুষ্কৃতীরা বিজেপির এজেন্টদের উপর হামলা চালাচ্ছে। এরকমই একটি বুথে ঝামেলা হচ্ছে খবর পেয়েই, সেই বুথের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি। বেলঘরিয়া ব্রিজের উপর তাঁর গাড়ি উঠতেই পিছন থেকে সাত-আটটি মোটরবাইক তাদের পিছু নেয়। তারপর এগিয়ে এসে, তাঁর গাড়ির উপর বোমা, আধলা ইট ছুড়ে পালিয়ে যায়।

ইটের আঘাতে কামারহাটির বিজেপি প্রার্থীর গাড়ির উইন্ডশিল্ড ভেঙে গিয়েছে। রাজু বন্দ্যোপাধ্যায়ও চোট পেয়েছেন। ইটের আঘাত  লেগেছে তার হাতে এবং বুকে। খবর পেয়ে ছুটে আসেন এলাকার বিজেপি কর্মীরা। তাঁরাই প্রার্থীর হাতে ব্যান্ডেজ বেঁধে দিয়েছেন।

রাজু বন্দ্যোপাধ্য়ায়ের অভিযোগ, মদন মিত্র বাইরে থেকে প্রচুর সমাজজবিরোধী এনে জড়ো করেছেন এলাকায়। তিনি বারবার অভিযোগ করা সত্ত্বেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। তিনি জানান, নির্দিষ্ট করে দুষ্কৃতীদের নাম জমা দিয়েছিলেন তিনি। তাও কোনও লাভ হয়নি। এদিনও তৃণমূল কংগ্রেস প্রার্থী পরিচিত গুন্ডাদের সঙ্গে নিয়েই বুথে বুথে ঘুরছেন। তাঁর আরও অভিযোগ, হেরে যাওয়ার ভয়েই মদন মিত্র গুন্ডামি করছেন।

তবে এইভাবে বাইরে থেকে গুন্ডাবাহিনী নিয়ে এসে, মাফিয়া নিয়ে এসে ভয় দেখিয়ে রাজু বন্দ্যোপাধ্যায়কে রোখা যাবে না বলে কার্যত হুঙ্কার ছেড়েছেন তিনি। এই হামলার জবাব কামারহাটির মানুষ ভোটেই দেবে বলে দাবি করেছেন তিনি।

আরও পড়ুন - 'এবার, ২০০ আসন পার' - একান্ত সাক্ষাতকারে কী জানালেন স্বপন দাশগুপ্ত

আরও পড়ুন - সংগঠন থেকে প্রচার, আরএসএস-ই গড়ে দিয়েছে বিজেপির জয়ের ভিত

আরও পড়ুন - শহুরে ভোট ধরতে কৌশল বদল, কোন হাতিয়ারে শিক্ষিত বাঙালীর মন জিততে চাইছে বিজেপি

খবর পেয়ে এলাকায় আসেন পুলিশ আধিকারিকরা। তাদের সামনেও ক্ষোভ উগরে দেন রাজু বন্দ্যোপাধ্যায়। এই ঘটনার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা না নিলে তিনি পথ অবরোধ করার হুমকিও দেন।