বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী প্রচার রয়েছে মালদায়। আর সেই সভাতেই অনুপস্থিত থাকছেন মালদা তৃণমূলের শীর্ষ নেতৃত্ব মোসময় নুর। তাঁর সঙ্গে অনুপস্থিত থাকছেন তৃণমূল কংগ্রেসের জেলা কোঅর্ডিনেটর দুলাল সরকার। সূত্রের খবর দুই তৃণমূল নেতাই করোনাভাইরাসে আক্রান্ত। বর্তমানে তাঁরা রয়েছে আইসোলেশনে। 


সূত্রের খবর করোনাভাইরাসের এই আবহের মধ্যেই মালদায় নির্বাচনী প্রচার সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সংক্রমণ রুখতে সভা মঞ্চে যাঁরা যাঁরা উপস্থিত থাকবেন তাঁদের প্রত্যেকেরই করোনাভাইরাস সংক্রান্ত পরীক্ষা করানো হয়েছিল। সেই রিপোর্ট আসার পরই জানা যায় মৌসন নুর ও দুলাল সরকার করোনাভাইরাসে আক্রান্ত। বাড়িতে রয়েছেন মৌসম। আর দুলাল সরকার মালদা জেলার তৃণমূল কংগ্রেসের কার্যালয়ের একটি ঘরেই কোয়ারেন্টাইনে থাকছেন। দলীয় সূত্রের খবর দুজনেই উপসর্গ বিহীন। 

ভোটের বাংলায় করোনাভাইরাসের সংক্রমণ ক্রমশই বাড়ছে।  একের পর এক নেতা নেত্রী করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন। আর সেই কারণে আরও একবার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে নির্বাচন কমিশনের কাছে দাবি জানান হয়েছে বাকি দুটি  দফার ভোট যাতে একসঙ্গে করা হয়। আগামী বৃহস্পতিবার রাজ্যে ৪৩টি আসনে ষষ্ঠ দফার ভোট গ্রহণ। কিন্তু তার আগেই উদ্বেগ বাড়াচ্ছে করোনাভাইরাসের সংক্রমণ। রাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন প্রার্থীরাও। বাম কংগ্রেস বিজেপি ও  তৃণমূলের প্রার্থীরা ইতিমধ্যেই আক্রান্ত হয়েছেন। মুর্শিদাবাদের জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। মারা গেছেন সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থীও।