ভোটের মুখে বর্ধমানে আচমকা বিস্ফোরণে শিশুর মৃত্যু। বর্ধমানের রশিকপুর এলাকায় একটি ক্লাবের সামনে হঠাৎই বিস্ফোরণ। মৃত্যু হয়েছে ১ শিশুর এবং আরও এক শিশু আশঙ্কাজনক অবস্থায় ভর্তি বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। এলাকার মানুষ জানিয়েছেন, পরপর দুটি আওয়াজ পান তাঁরা।  পুরো বিষয়টা খতিয়ে দেখছে পুলিশ।

 

আরও পড়ুন, কোভিডে নতুন করে মৃত্যু বাড়ল রাজ্যে, লাফিয়ে সংক্রমণ বৃদ্ধি কলকাতায়  

 

সূত্রের খবর, বল ভেবে বোমা নিয়ে খেলতে যায় ওই শিশুরা। এরপরেই আচমকা বোমাটি ফেটে গুরতর জখম অবস্থায় ওই দুই শিশুকে উদ্ধার করা হয়। একটুকুও দেরী না করে জখম হওয়া ওই শিশুদেরকে  বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। মৃত্যু হয়েছে শেখ আফরোজ নামের এক শিশুর। এবং এইমুহূর্তে শেখ আব্রাহাম নামের অপর শিশুটি চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ওই হাসপাতালেই। জানা গিয়েছে, তাঁর অবস্থাও আশঙ্কাজনক। সোমবার ঘটনাটি ঘটেছে বর্ধমানের রশিকপুরে।

 

আরও পড়ুন, পাঁচ রাজ্যে ভোটের মুখে মহামারির কালো ছায়া, ভারতে দ্রুতগতিতে বৃদ্ধি পাচ্ছে করোনাভাইরাসের সংক্রমণ 

 

 অপরদিকে, ইতিমধ্য়েই সেখানে স্থানীয় থানার পুলিশ এসে গিয়েছে। ঘটনাস্থল পরীক্ষা করা হচ্ছে। বর্ধমানের রশিকপুরে ক্লাবের কাছে সকলে থাকা সত্বেও কী করে এত বড় ঘটনাটা সবা চোখ এড়িয়ে গেল, কেই বা কখন ওই স্থানে বোমাটা রেখে দিয়ে গেল, এ সকল বিষয়েই প্রস্ন উঠেছে। যাবতীয় সব কিছুই খতিয়ে দেখছে পুলিশ। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।