বাঁকুড়া এসে পৌঁছালেন অমিত শাহ।  বৃহস্পতিবার বাঁকুড়ায় বেলা ১১ টা ২০ নাগাত বাঁকুড়ার হ্যালিপ্যডে নামলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।সফরের শুরুতেই শহরের পুয়াবাগানে বিরসা মুন্ডার মুর্তিতে মালা দিয়ে রবীন্দ্রভবনে দলীয় নেতাদের সঙ্গে বৈঠক করবেন তিনি। সেখান থেকেই যাবেন চতুরডিহি গ্রামে। সেখানে বাঁকুড়ার আদিবাসী প্রধান চতুরডিহি গ্রামে বিজেপি কর্মী বিভীষণ হাঁসদার বাড়িতে পুরো দস্তুর বাঙালিয়ানায় মধ্যাহ্নভোজ সারবেন। এবং সেখান থেকে ফিরে আবার  রবীন্দ্রভবনে বৈঠক করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

 

 

প্রসঙ্গত, বুধবার  কলকাতায় এসেছেন অমিত শাহ। রাজ্যে দু দিনের সফরের জন্য কলকাতা বিমানবন্দরে এসে পৌছলেন দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। বুধবার রাত ৯ টা ৫ মিনিট নাগাত বিজেপির শীর্ষ নেতৃত্ব, কর্মী-সমর্থক ঢাক-ঢোল পিটিয়ে তাঁকে স্বাগত জানান। বুধবার রাতটুকু কলকাতায় ঘুমিয়ে তিনি বৃহস্পতিবার বাঁকুড়ার আদিবাসী প্রধান চতুরডিহি গ্রামে বিজেপি কর্মী বিভীষণ হাঁসদার বাড়িতে যাচ্ছেন। আর সেখানেই সারবেন মধ্যাহ্নভোজ। দুপুরের মেনু আগে থেকেই ঠিক করা আছে। বিভীষণ হাঁসদার বাড়িতে ভাত, ডাল, পোস্ত, চাটনি দিয়েই আহার সারবেন তিনি। সফরের শুরুতেই শহরের পুয়াবাগানে বিরসা মুন্ডার মুর্তিতে মালা দিয়ে রবীন্দ্রভবনে দলীয় নেতাদের সঙ্গে বৈঠক করবেন তিনি। সেখান থেকেই যাবেন চতুরডিহি গ্রামে। এবং সেখান থেকে ফিরে আবার  রবীন্দ্রভবনে বৈঠক করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।


অপরদিকে, কলকাতায় মতুয়া সম্প্রদায়ের বাড়িতেও যাবেন  স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই মতো আগাম মঙ্গলবার আগাম নিউটাউন জ্যোতি নগরের মতুয়া সম্প্রদায়ের একটি মন্দির পরিদর্শন করা হয় বিজেপি নেতৃত্বের তরফে। রাজ্য়ে  কার্য কর্তাদের নিয়ে দুটি বৈঠক করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। একটা সকালে এবং একটা বিকালে। সাংগঠনিক বৈঠক করবেন তিনি। সামাজিক সংগঠনের সঙ্গে কথা বলবেন। তারপর অনেকের সঙ্গে দেখা করবেন তিনি। ৬ তারিখ সকালে দক্ষিনেশ্বর মন্দিরে যাওয়ার কথা আছে তাঁর। তারপর অনেকের সঙ্গে দেখা করবেন তিনি।