Asianet News BanglaAsianet News Bangla

Breaking News: বাড়ির সামনে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি, বিজেপি নেতা খুন দুষ্কৃতীদের হাতে

রাজ্যে রাজনৈতিক হিংসা এখনও অব্যাহত। দূর্গাপুজো শেষ হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত উৎসবের মরশুম শেষ হয়নি। এরই মধ্যে গুলি চলল উত্তর দিনাজপুরের ইটাহারে। মৃত্যুর হল বিজেপির যুব মোর্চার সভাপতি মিঠুন ঘোষের। 
 

BJP yuba morcha Vice president shot dead in Uttar Dinajpur bsm
Author
Kolkata, First Published Oct 18, 2021, 12:00 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাজ্যে রাজনৈতিক হিংসা এখনও অব্যাহত। দূর্গাপুজো শেষ হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত উৎসবের মরশুম শেষ হয়নি। এরই মধ্যে গুলি (Guli) চলল উত্তর দিনাজপুরের (Uttar dinajpur)ইটাহারে। মৃত্যুর হল বিজেপির (BJP)যুব মোর্চার সভাপতি মিঠুন ঘোষের। 

রবিবার রাতে ইটাহার থানার রাজগ্রাম এলাকায় নিজের বাড়ির সামনে দূষ্কৃতীদের গুলিতে খুন হন বিজেপির জেলা যুব মোর্চার সহ সভাপতি মিঠুন ঘোষ (৩২)। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়েছে তাঁকে। রাত সাড়ে ১০টা নাগাদ কয়েক জন দুষ্কৃতী বাইক নিয়ে চড়াও হয়। বাড়ির সামনে এসে নাম ধরে ডাকাডাকি করে। মিঠুন বাড়ি থেকে বার হওয়ার সঙ্গে সঙ্গেই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। পেটে গুলি লাগে তাঁর। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। তারপরই বাইক নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। স্থানীয় বাসিন্দারা তাঁকে রায়গঞ্জ মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। 

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এই তৃণমূল কংগ্রেসকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছে স্থানীয় বিজেপি সমর্থকরা। যদিও বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেনি স্থানীয় তৃণমূল নেতা। তবে এই রাজ্যে এই ধরনের রাজনৈতিক খুন এই কার্যত প্রথম বলা যেতে পারে। যেখানে বাড়ি বয়ে এসে দুষ্কৃতীরা নাম ধরে ডেকে বাড়ি থেকে বার খরে খুন করল বিজেপি নেতাকে। 

Follow Us:
Download App:
  • android
  • ios