শোভনের সঙ্গে বিজেপি-তে যোগ দিতে পারেন রায়দিঘির তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়ও। আজই শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিজেপি-তে যোগ দেওয়ার কথা। শোনা যাচ্ছে, শোভনের সঙ্গে বিজেপি-তে যাচ্ছেন দেবশ্রী রায়ও। তিনিও ইতিমধ্যেই দিল্লিতে বিজেপি সদর দফতরে গিয়ে পৌঁছেছেন। 

২০১১ সালে প্রথম দেবশ্রী রায় দক্ষিণ চব্বিশ পরগণার রায়দিঘি থেকে বিধায়ক নির্বাচিত হন। প্রাক্তন মন্ত্রী কান্তি গঙ্গোপাধ্যায়কে হারিয়ে সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। যেহেতু শোভন চট্টোপাধ্যায় দক্ষিণ চব্বিশ পরগণা জেলায় তৃণমূলের সভাপতি ছিলেন, তাই খুব অল্প সময়ের মধ্যেই শোভন ঘনিষ্ঠ হয়ে ওঠেন দেবশ্রী। এবার শোভন বিজেপি-তে যোগদানের সঙ্গে সঙ্গে দেবশ্রীও বিজেপি-তে যাচ্ছেন বলে মনে করা হচ্ছে। 

তবে দেবশ্রী যে বিজেপি-তে যোগ দিতে পারেন, সেরকম কোনও জল্পনা রাজ্য রাজনীতিতে ছিল না। কিন্তু সবাইকে অবাক করেই এ দিন দিল্লিতে বিজেপি-র সদর দফতরে হাজির হন দেবশ্রী। অভিনেত্রী বিধায়ককে তাঁর সঙ্গে বিজেপি-তে টেনে শোভন হয়তো নিজের পুরনো দলকে বার্তা দিলেন, চাইলেই তিনি দক্ষিণ চব্বিশ পরগণা জেলায় তৃণমূলে বড়সড় ভাঙন ধরানোর ক্ষমতা রাখেন। শেষ পর্যন্ত অবশ্য এ দিন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় বিজেপি-তে যোগ দিলেও দেবশ্রী রায়ের আনুষ্ঠানিক যোগদান হয়নি। তবে তাঁর যোগদানও সময়ের অপেক্ষা বলেই মনে করা হচ্ছে।