শুভজিৎ পুততুন্ডঃ- ধর্মঘটের দিন ভোর হতে না হতেই  বিধ্বংসী আগুনে ভষ্মীভূত বিজেপি পার্টি অফিস বারাসাতে। অভিযোগের তীর বিরোধী দলের দিকে। বারাসাত ৪ নম্বর ওয়ার্ডের  পশ্চিম পৌর মন্ডলের পার্টি অফিসের  অটল ভবনে  আগুন লেগে পুরো ছাই হয়ে যায় পার্টি অফিসটি। অভিযোগের তীর বিরোধী দলের দিকে।

 

আরও পড়ুন, নিউটাউনে আগুন জ্বালিয়ে ধর্মঘটে বামেরা, অশান্তির আশঙ্কায় শহরে অতিরিক্ত ৪৫০০ পুলিশ

 

অভিযোগের তীর বিরোধী দলের দিকে
 


বৃহস্পতিবার ভোর চারটে নাগাদ লাগা আগুনে আড়াই বছর আগের পার্টি অফিসটি ধ্বংসস্তুপে পরিণত হয়। ঘটনাস্থলে আসে দমকলের একটি ইঞ্জিন ও পুলিশ। পুলিশ ও দমকল আসার আগেই পুড়ে ছাই হয় পার্টি অফিস। ব্যারাকপুর বারাসাত রোডের বিজেপি পার্টি অফিসটির দায়িত্বে থাকা নেতা কর্মীরা বিরোধীদের দিকে অভিযোগ করলেও সুনির্দিষ্ট ভাবে কোনও দলের দিকে অভিযোগ আনেননি। ধর্মঘটের দিন ভোরে বিজেপি পার্টি অফিসে লাগা আগুনের পেছনে বামেদের হাত থাকার কথা উড়িয়ে দেয়নি স্থানীয় বিজেপি কর্মীরা।

 

আরও পড়ুন, 'দলের ১০০% কর্মী ভালো নয়-তৃণমূলের সব আমার নজরে থাকে', বাঁকুড়ায় বিস্ফোরক মমতা

 

সামনে ভোট, অগ্নিকাণ্ড জুড়ে প্রশ্ন

 

অপরদিকে বছর ঘুরলেই দোরগড়ায় ভোট। তার আগেই এমন অগ্নিকাণ্ড জুড়ে প্রশ্ন উঠেছে রাজনৈতিক মহলে।  উল্লেখ্য, বৃহস্পতিবার সারা ভারত জুড়ে কেন্দ্রীয় শ্রমিক সংগঠনের ডাকে সাধারণ ধর্মঘট। বৃহস্পতিবার প্রয়োজনীয় কাজে বাইরে বেরিয়ে সাধারণ মানুষের সমস্যা না হয়, তাই পথে প্রায় দেড় হাজার সরকারি বাস  পাশপাশি প্রায় চার হাজার মতো বেসরকারি বাস নামানোর পরিকল্পনা নেওয়া হয়েছে। 

আরও পড়ুন, শীতে কলকাতায় ঘোরার সেরা জায়গা, কমলালেবু খেতে খেতে বেড়িয়ে আসুন এই ঠিকানায়