Asianet News BanglaAsianet News Bangla

Train Fire-হাওড়াগামী ট্রেনে আগুন, কালো ধোঁয়ায় ঢেকে গেল স্টেশন

যাত্রীদের ট্রেন থেকে নামিয়ে অন্য ট্রেনে হাওড়া রওনা করে দেওয়া হয়। আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে, ঘটনাস্থলে ছুটে যান রেলের উচ্চ পদস্থ কর্তারা।

Howrah bound train caught fire and the station was covered in black smoke bpsb
Author
Kolkata, First Published Nov 15, 2021, 12:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হাওড়াগামী ট্রেনে (Howrah-bound train) আগুন (fire)। ইঞ্জিনে (Engine) আগুন লাগে। গুড়াপ স্টেশনে (Gurap Station) ট্রেন দাঁড়িয়ে পড়ে। ট্রেনটি রাজেন্দ্রনগর (Rajendra Nagar) থেকে আসছিল। আচমকাই চালক দেখতে পান ইঞ্জিন থেকে আগুন বের হচ্ছে। যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। কালো ধোঁয়ায় পুরো স্টেশন চত্বর ঢেকে যায়। 

যাত্রীদের ট্রেন থেকে নামিয়ে অন্য ট্রেনে হাওড়া রওনা করে দেওয়া হয়। আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ঘটনাস্থলে ছুটে যান রেলের উচ্চ পদস্থ কর্তারা। পরে অন্য একটি ইঞ্জিন এনে ট্রেনটিকে হাওড়ার দিকে পাঠানো হয়। এই ঘটনার জেরে হাওড়া মুখী একাধিক লোকাল ট্রেন এবং দুরপাল্লার ট্রেন থমকে পড়ে। 

দক্ষিণ পূর্ব রেলের সিপিআরও একলব্য চক্রবর্তী জানান সকাল ৫.৫০ মিনিট নাগাদ ট্রেনে আগুন লাগে। ১০ মিনিটের মধ্যেই আগুন নিভিয়ে দেওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সূত্রের খবর এই ঘটনার জেরে ডাউন কালকা মেলও আটকে যায়। কীভাবে আগুন জানতে তদন্তের নির্দেশ দিয়েছে রেল। যাত্রী এবং ট্রেনের কর্মীরা অক্ষত ও নিরাপদ বলেও জানিয়েছে রেল

Follow Us:
Download App:
  • android
  • ios