সামনেই উচ্চমাধ্যমিক  পরীক্ষা।  সেই পরীক্ষার অ্যাডমিট কার্ড আনতে এসে বেপরোয়া যাত্রী-বোঝাই বাসের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু হয়েছে এক স্কুল ছাত্রীর। বৃহস্পতিবার দুপুর দুটো নাগাদ মহিষাদল থানার লক্ষ্যাবাস স্ট্যান্ডের কাছে দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনায় ব্য়াপক চাঞ্চল্য় ছড়িয়ে পড়ে ওই এলাকায়।

আরও পড়ুন, কলকাতা মেডিক্য়াল কলেজের বন্ধ ঘর থেকে মিলল কাটা পা, শিহরিত হাসপাতাল কর্মীরা

সূত্রের খবর, মৃত ছাত্রীর নাম বনশ্রী রাউল। বনশ্রী লক্ষ্যা হাইস্কুলের ছাত্রী। তাঁর বাড়ি মহিষাদলের লক্ষ্যা ১ নং পঞ্চায়েতের ডিহি মাসুড়িয়া গ্রামে।স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন দুপুরে স্কুল থেকে বেরিয়ে সাইকলে চড়ে বাড়ির পথ ধরেছিল ছাত্রীটি। বাস আসিতে দেখে রাস্তার ধারে পড়ে থাকা বালি উপর সাইকেল নিয়ে পড়ে যায়। সেই সময় হলদিয়া থেকে চন্দ্রকোনা রোড যাওয়ার যাত্রীবাহী বাসটি প্রচন্ড গতিতে ছুটে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে স্কুল ছাত্রীটিকে ধাক্কা মারে। এর জেরে ঘটনাস্থলেই ওই ছাত্রীর মৃত্যু হয়। এই খবর ছড়িয়ে পড়তেই ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

আরও পড়ুন, জোর করে রং দিলে ঢুকতে হবে শ্রীঘরে, আগাম বার্তা লালবাজারের


 স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, অবৈধ ভাবে রাস্তার ধারে বালি চিপস ফেলে রাখার জন্য এই দুর্ঘটনা।  উত্তেজিত জনতা মৃত ছাত্রীটির দেহ নিয়ে হলদিয়া মেচেদা রাজ্য সড়ক অবরোধ করে। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় মহিষাদল থানার বিশাল পুলিশ বাহিনী। দেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

 

আরও পড়ুন, দোল এলেই কন্ডোম-পিলের চাহিদা তুঙ্গে, কী বলছেন শহরের বিক্রেতারা