পোলবাকাণ্ডের রেশ কাটতে না কাটতেই ফের নয়ানজুলিতে উল্টে গেল গাড়ি। এবার দুর্ঘটনার কবলে পড়ল মাধ্যমিক পরীক্ষার্থীরা। আহত হয়েছে ১০ জন। গুরুতর আঘাত লেগেছে চালকেরও। ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটিতে।

আরও পড়ুন: ফের শিরোনামে পোলবা, সোনার দোকান থেকে লুঠ হল লক্ষাধিক টাকার গয়না

সোমবার ছিল মাধ্যমিকের অঙ্ক পরীক্ষা। রোজকার মতোই ভাড়ার গাড়িতে চেপে পরীক্ষা দিতে গিয়েছিল ১০ জন। সকলেই নলহাটির উত্তর রামপুর হাইস্কুলের ছাত্র। তাদের পরীক্ষার সিট পড়েছে লোহাপুর-বারা চারুবালা উচ্চ বালিকা বিদ্যালয়ে। দুর্ঘটনা ঘটে ফেরার পথে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, নলহাটি দুই নম্বর ব্লকের উত্তর রামপুর গ্রামের কাছে বাঁক নিয়ে গিয়ে গাড়ির নিয়ন্ত্রণ হারান চালক। গাড়িতে উল্টে যায় রাস্তার পাশে নয়ানজুলিতে। দুর্ঘটনার পর গ্রামবাসীরাই চালক ও পড়ুয়াদের উদ্ধার করে। তাদের নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে। পড়ুয়াদের কারও আঘাত গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসার পর সকলেই ছেড়ে দেওয়া হয়। কিন্তু বেশ ভালোরকম জখম হয়েছেন গাড়ির চালক। তাঁকে পাঠিয়ে দেওয়া হয়েছে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

আরও পড়ুন: ফুটবলে এবার 'সেফ ড্রাইভ সেভ লাইফ ', অভিনব উদ্য়োগ পুলিশের

কিন্তু দুর্ঘটনা ঘটল কী করে? জানা গিয়েছে, দুর্ঘটনাস্থলের কাছে রাস্তায় আচমকাই গাড়িটির সামনে চলে আসে একটি সাইকেল। সাইকেলটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান চালক। এর আগে ১৪ ফেরুয়ারি পড়ুয়াদের স্কুলে নিয়ে যাওয়ার পথে হুগলির পোলবায় নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে যায় একটি পুলকার। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে দ্বিতীয় শ্রেণি ছাত্র ঋষভ সিং। গুরুতর জখম দিব্যাংশ ভগত নামে আরও এক পড়ুয়া এখনও হাসপাতালে ভর্তি।