Asianet News BanglaAsianet News Bangla

Srabanti Chatterjee: তৃণমূলের মঞ্চে শ্রাবন্তী, 'দলেও যোগ দিয়েছেন', দাবি বাসন্তীর বিধায়কের

তৃণমূলের মঞ্চে অভিনেত্রী শ্রাবন্তী। তিনি তৃণমূলে যোগ দিয়েছেন বলে দাবি করেছেন বাসন্তীর বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামল মন্ডল।  

MLA Syamal Mandal claims that Sravanti Chatterjee has joined TMC
Author
Kolkata, First Published Nov 29, 2021, 2:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পুরভোটের আগে তৃণমূলের মঞ্চে অভিনেত্রী শ্রাবন্তী (Sravanti Chatterjee)। তিনি তৃণমূলে যোগ দিয়েছেন বলে দাবি করেছেন বাসন্তীর বিধায়কের। স্বীকার করছেন, রাজ্যের সাধারণ সম্পাদক শওকাত মোল্লাও (Saokat Molla)। 

সোমবার দুপুরে বাসন্তীর মসজিদবাটিতে তৃণমূল কংগ্রেস এর উদ্যোগে আয়োজিত ক্যানিং  মহকুমার চার বিধায়ককে সম্বর্ধনা অনুষ্ঠানে যোগ দেন শ্রাবন্তী। তিনি তৃণমূলে যোগ দিয়েছেন বলে দাবি করেছেন বাসন্তীর বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামল মন্ডল (MLA Syamal Mandal)। স্বীকার করছেন, রাজ্যের সাধারণ সম্পাদক শওকাত মোল্লাও । শ্রাবন্তীর হাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিকৃতি মেমেন্টো তুলে দেওয়া হয়। প্রসঙ্গত,  নভেম্বরের শুরুতেই বিজেপি ছাড়েন অভিনেত্রী শ্রাবন্তি চট্টোপাধ্যায়। একুশের নির্বাচনের আগে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন। গেরুয়া শিবিররের হয়ে বেহালা পশ্চিম কেন্দ্রে বিজেপি প্রার্থী হয়ে ভোটে দাড়িয়েছিলেন।  কিন্তু শেষ অবধি তৃণমূলের কাছে হেরে যান। এদিকে বিপুল ভোটে জয়ী হয় তৃণমূল। ভোট মিটতেই বিজেপি কর্মসূচি কিংবা সোশ্যাল মিডিয়াতেই প্রায় দেখা মেলে না। এরপরেই টুইট করে জানান, ' বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলাম।' শ্রাবন্তীর বিজেপি ছাড়ার কথা ঘোষণার পর এ প্রসঙ্গে সায়নী বলেছিলেন, 'কোনও মহিলার পক্ষেই বিজেপিতে থাকা সম্ভব নয়।'  তবে বিজেপি ছাড়ার পর গেরুয়া শিবির তোপের মুখ থেকে বাদ যাননি শ্রাবন্তীও।

আরও পড়ুন, KMC Polls 2021: 'ওয়ার্ডের ভাল হবে না', মনোনীত প্রার্থী পছন্দ না হতেই বিক্ষোভ তৃণমূল কর্মীদের

তারকাদের রাজনীতিতে যোগ দেওয়া প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, এদের কত দিন রাস্তায় দেখা যায়, এদের কখনও রাস্তায় দেখেছেন, প্রশ্ন ছোড়েন দিলীপ। তিনি আরও বলেন, 'কার্যকর্তারা রাস্তায় মার খাচ্ছেন। এটা হচ্ছে রাজনীতি। কেউ ভাবে বাড়ি বসে থাকব আর মালা চড়াবে এটা হয় না। লকেটও তো সিনেমায় ছিলেন। তিনি পার্টিতে এসেছেন লড়াই করেছেন, দল গুরুত্ব দিয়েছে। নেত্রী হয়েছেন। লোক কেন ভোট দেবেন, যাঁরা করছেন তাঁদের ভোট দিচ্ছেন। আর তৃণমূল নেতাদের অনুষ্ঠানে যাচ্ছেন কারণ ওখানে গেলে কাজ পাওয়া যায়। যাঁরা যাচ্ছেন কারণ তাঁদের কোনও সিনেমায় অভিনয় করতে দেওয়া হয় না। তাই চলে যাচ্ছেন।' যদিও শ্রাবন্তীর বিজেপি বিয়োগের পরই  স্বাভাবিকভাবে দলবদলের প্রশ্নটা সামনে আসে।  শ্রাবন্তীর দলবদলের জল্পনা নিয়ে কথা বলেন পরিচালক এবং তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীও। এই প্রসঙ্গে তিনি বলেন, ' আমাদের দিদি ব্যক্তিগত সম্পর্ককে রাজনীতির উপরে রাখেন। শ্রাবন্তীকে মুখ্যমন্ত্রী মানুষ হিসেবে খুবই পছন্দ করেন। সেই কারণেই অভিনেত্রীর জন্মদিন হোক বা পুজো যে কোনো অনুষ্ঠানে শ্রাবন্তীকে উপহার ও পাঠান মুখ্যমন্ত্রী । দিদি কিন্তু কোনও দিন দেখেন না, কে কোন দলের হয়ে কাজ করছে। তাঁর কাছে আগে ভালবাসা, পরে রাজনীতি। আর সেই কারণেই দিদির দরজা সকলের জন্য খোলা।'

Follow Us:
Download App:
  • android
  • ios