আসামী ধরে ফেরার পথে  দুর্ঘটনার কবলে কালিয়াচক থানার পুলিশের গাড়ি। মৃত তিন সিভিক, জখম আরও ছয় জন । বৃহস্পতিবার গভীর রাতে কালিয়াচক থানার ডাঙা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর ঘটনাটি ঘটেছে।

  আরও পড়ুন, সারদা কাণ্ডে ED দফতরে সুরজিৎ কর পুরকায়স্থ, জরুরী তলব 'মমতা ঘনিষ্ঠ' রাজ্য়ের প্রাক্তন IPSকে 

সূত্রের খবর,  পুলিশের গাড়ি উল্টে মৃত্যু হয়েছে তিন সিভিক ভলেন্টিয়ারের। ঘটনায় গুরুতর জখম আরও ছয় জন। তাদের মধ্যে একজনকে কলকাতা রেফার করা হয়েছে। বাকিরা মালদা শহরের একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন। বৃহস্পতিবার গভীর রাতে মালদার কালিয়াচক থানার ডাঙা এলাকায় দূর্ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, আসামী ধরে ফেরার পথে দূর্ঘটনার কবলে পড়ে কালিয়াচক থানার একটি পুলিশের গাড়ি। কালিয়াচক থানার ডাঙা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর ঘটনাটি ঘটে। পুলিশ সুত্রে জানা গিয়েছে, মৃতরা হল পঙ্কজ মন্ডল- বয়স ৩০ বছর, ওবাইদুর শেখ- বয়স ৩৫ বছর  এবং ইবনাউল শেখ- বয়স হয়েছিল ৩০ বছর  । প্রত্যেকে কালিয়াচক থানার সিভিক ভলেন্টিয়ার। জখম হয়েছে গাড়ি চালক সহ আরও ছয় জন। 

আরও পড়ুন, 'শুধু লুঠ করেছে তৃণমূল', শেষবেলায় আশ মিটিয়ে মমতাকে আক্রমণ যোগীর  


জানা গিয়েছে, এদিন গভীর রাতে আসামী ধরতে কালিয়াচক থানার তিনটি গাড়ি যায়। আসামী ধরে ফেরার পথে একটি গাড়ি দূর্ঘটনার কবলে পড়ে ডাঙা এলাকায় নিয়ন্ত্রণ হায়িয়ে উল্টে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের। জখম হয় আরও ছয় জন। তবে আসামী ধরে ফেরার পথেই এই দুর্ঘটনা হওয়ায় প্রশ্ন উঠেছে। ঠিক কী কারণে এত বড় দুর্ঘটনার শিকার হলেন সিভিক ভলেন্টিয়ারা এ নিয়েও ধোঁয়াশা তৈরি হয়েছে।