ফের মরা মুরগি পাচারের অভিযোগ। মরা মুরগি পাচারের সময় বারুইপুর ট্রাফিক পুলিশের হাতে ধরা পড়ে গেল দুই যুবক। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার বারুইপুর থানার অন্তর্গত পদ্মপুকুর বাইপাস এলাকায়। উদ্ধার হয়েছে প্রায় ১২০ কেজি মরা মুরগি। ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ। 

শুক্রবার রাতে বারুইপুর বাইপাস দিয়ে যাওয়ার সময় সন্দেহভাজন একটি ছোট ম্যাটাডোরকে আটকায় ট্রাফিক গার্ডের পুলিশ কর্মীরা। তল্লাশি করে দেখা যায়, ম্যাটাডোরের ভিতরে বেশ কয়েক বস্তা মরা মুরগি নিয়ে যাওয়া হচ্ছে। পাঁচটি বস্তায় এক কুইন্টালের বেশি মরা মুরগি ছিল বলে অভিযোগ। কী উদ্দেশ্যে ওই মুরগি নিয়ে যাওয়া হচ্ছিল তা প্রশ্ন করতে তারা অসংলগ্ন উত্তর দিতে শুরু করে বলে অভিযোগ। গাড়ির চালক দাবি করে মাছেদের খাওয়ানোর জন্যই মরা মুরগি নিয়ে যাওয়া হচ্ছিল। যদিও, তা বিশ্বাস করেননি ট্রাফিক গার্ডের পুলিশকর্মীরা। 

এর পরেই খবর দেওয়া হয় বারুইপুর থানায়। পরে বারুইপুর থানার পুলিশ এসে গ্রেফতার করে ওই দু' জনকে। আটক করা হয় মরা মুরগি। পুলিশের প্রাথমিক ধারণা, আশপাশের কোনও বাজারে সরবরাহের জন্য়ই ওই বিপুল পরিমাণ মরা মুরগি নিয়ে যাওয়া হচ্ছিল। ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ।