Asianet News BanglaAsianet News Bangla

বারুইপুরে ভয়াবহ পথ দুর্ঘটনায় দুই তরুণীর মৃত্যু, আটক করা হয়েছে ঘাতক গাড়িটিকে, তদন্তে পুলিশ

 বারুইপুরে পথ দুর্ঘটনায় দুই তরুণীর মৃত্যু। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারাইপুর থানার রামনগর এলাকায়।

 

Two women died in a tragic  road Accident in Baruipur RTB
Author
Kolkata, First Published Dec 29, 2021, 9:19 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বারুইপুরে পথ দুর্ঘটনায় দুই তরুণীর মৃত্যু (Tragic  road Accident in Baruipur )। প্রথমে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিবানীর। এবং গুরুতর জখম হন মুর্শিদা ঢালী নামে আরও এক তরুণী। তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে বারুইপুর মহকুমা হাসপাতাল নিয়ে যাওয়া হয়।  পরে আশঙ্কাজনক অবস্থায়  কলকাতার ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করতে রওনা দেয় গাড়ি। কিন্তু মাঝপথেই সব শেষ। কলকাতা যাওয়ার পথে দ্বিতীয় জনেরও মৃত্যু হয়েছে।বুধবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারাইপুর থানার রামনগর এলাকায় (Baruipur )।

জানা গিয়েছে, সড়ক দুর্ঘটনায় নিহত বছর ২৫ এর তরুণীর নাম শিবানী মন্ডল। রাম নগর এলাকার বাসিন্দা তিনি। এদিন সকালে বাড়ি থেকে বেরিয়ে কর্মস্থলের উদ্দেশ্যে যাচ্ছিলেন শিবানী ও তার এক সঙ্গী। সেই সময় ক্যানিং থেকে বারুইপুর গামী একটি মুরগি বোঝাই মিনি ট্রাক ধাক্কা মারে তাদেরকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিবানীর। প্রথমে গুরুতর জখম হন মুর্শিদা ঢালী নামে আরও এক তরুণী। তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে বারুইপুর মহকুমা হাসপাতাল নিয়ে যাওয়া হয়। কিন্তু এরপর তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। চিকিৎসার জন্য কলকাতার ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। কলকাতা যাওয়ার পথেই মৃত্য়ু হয় তাঁরও। অন্যদিকে ঘাতক গাড়িটিকে স্থানীয়রা আটক করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ। নিছকই দুর্ঘটনা, নাকি এর পিছনে লুকিয়ে রয়েছে অন্য কোনও রহস্য। তাই ইতিমধ্যেই পুরঘটনাটাই খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকরা। তবে বর্ষশেষের সপ্তাহে এহেন ঘটনায় স্বভাবিকভাবের শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

 প্রসঙ্গত, সম্প্রতি বাসের রেষারেষিতে রক্তাক্ত হয় শহরের রাজপথ।চলতি মাসেই মহানগরে নিয়মিত যে বাসে অফিসে যান সেই বাসে ওঠার আগেই প্রাণ গেল এক ফুড কর্পোরেশনের কর্মীর।জেস্টনের মোড়ে যে সময় ১২ সি রুটের বাস টি দাঁড়িয়ে প্যাসেঞ্জার তুলছিল সেই সময় হঠাৎই অন্য একটি বাস বাঁ দিক থেকে এসে তাঁকে ধাক্কা মারে বলে অভিযোগ।  বাসের চাকার পিষ্ট হন তিনি বলেই দাবি স্থানীয়দের। সঙ্গে সঙ্গে দুটি বাসের ড্রাইভার পালিয়ে যায় বলে খবর। এদিকে ওই সময় ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকের। 

Follow Us:
Download App:
  • android
  • ios